সারা বাংলা

আনসার সদস্য হত্যাকাণ্ড সাত আসামি গ্রেপ্তার

প্রতিনিধি, যশোর: যশোর সদর উপজেলার হাশিমপুর এলাকার আনসার সদস্য হোসেন আলী হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন ও জড়িত সাতজনকে গ্রেপ্তার এবং হত্যায় ব্যবহƒত জিনিসপত্র উদ্ধার করেছে ডিবি পুলিশ। ঢাকা, যশোর ও মাগুরায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতকাল দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে। পুলিশের দাবি, এলাকায় আধিপত্য বিস্তার ও হত্যার প্রতিশোধ নিতে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

আটকরা হলেন: রাসেল, আনোয়ার, হাবিল ওরফে বার্মিজ হাবিল, বিজয় কুমার বিশ্বাস, সুজন, সজল হোসেন ও আলী রাজ বাবু ওরফে ছোট বাবু।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, গত ৩০ নভেম্বর হাশিমপুর বাজারে একটি চা দোকানে অবস্থানকালে আনসার সদস্য হোসেন আলীকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। এ ঘটনায় মামলা হওয়ার পর ডিবি পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে গত ১২ ডিসেম্বর কোতোয়ালি থানা পুলিশ আমিনুর রহমান মিঠু নামে একজনকে আটক করে। এরপর তার দেওয়া তথ্যমতে ডিবি পুলিশের একাধিক টিম ১৪ ডিসেম্বর রাতে ঢাকার ভাসানটেক ও কাফরুল এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত চারজন এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী একই দিন রাতে হাশিমপুর থেকে দুজন আর গত শনিবার গভীর রাতে মাগুরার আড়পাড়া থেকে আরেক আসামিকে আটক করে। এছাড়া তাদের কাছ থেকে মোটরসাইকেল, ধারালো অস্ত্র ও মোবাইল সিম জব্দ করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..