এসএমই

আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ইশোর অফার ও উপহার

স্মার্ট ফার্নিচার নির্মাতা প্রতিষ্ঠান ইশো। প্রতিষ্ঠানটি আকর্ষণীয় নানা অফারের পাশাপাশি নান্দনিক নকশার পণ্য এনেছে এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায়। মেলায় আসা দর্শনার্থীরা ইশোর পণ্য কিনে উপভোগ করতে পারছেন নানা অফার ও উপহার।

আধুনিক নকশার পণ্যের প্রচারের জন্য নির্দিষ্ট আনুষঙ্গিক পণ্যের ওপর পাঁচ শতাংশ ও মেলায় স্টল থেকে ২৫ হাজার টাকার বেশি পণ্য কিনলেই ১০ শতাংশ ছাড় দিচ্ছে ইশো। এছাড়া স্টলে ভিআর গেম প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে, যেখানে মেলার প্রথম ১৫ দিনে প্রতিযোগিতায় অংশ নেওয়া ক্রেতাদের একজন বিজয়ী পাবেন এক লাখ টাকা। দ্বিতীয় ১৫ দিনে একজন বিজয়ী পাবেন আরও এক লাখ টাকা জেতার সুযোগ। গেমের খেলোয়াড়দের নির্দিষ্ট সময়ের মধ্যে ইশোর আসবাব দিয়ে ঘর সাজাতে হবে। স্টল থেকে কেনাকাটা করা সব গ্রাহকের জন্য উপহারের ব্যবস্থা করা হয়েছে। এমনকি শিশুদের সঙ্গে স্টলে ঘুরতে এলেও থাকছে মজার গিভ অ্যাওয়ে অফার।

মেলার দর্শনার্থীদের জন্য রয়েছে ইশোর ব্লুটুথ অটোম্যান, যা হোম থিয়েটারের অভিজ্ঞতা দেবে। রয়েছে ইশো স্মার্ট সিরিজ। এ সিরিজে রয়েছে স্মার্ট চার্জিং ওয়ার্কস্টেশন, স্মার্ট চার্জিং শেলফ, স্মার্ট চার্জিং এল-টেবিল, কৌলুন ফুটন বেড প্রভৃতি।

ঘরের বিভিন্ন অংশের নতুন ব্যবহার পদ্ধতি আবিষ্কার ও দৈনন্দিন জীবনে অনন্য অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে ইশো নতুন নকশার আসবাব তৈরি করছে।

মেলার দর্শনার্থী ও গ্রাহকরা ইশোর স্টলের ফটো জোনে একটি ছবি তুলে ছবিটি ফেসবুকের প্রাইভেসি সেটিংস পাবলিক করে পোস্টে ইশোর ফেসবুক পেজটি ট্যাগ দিয়ে শেয়ার করে জিতে নিতে পারবেন ১০ শতাংশ ছাড় উপভোগ করার একটি প্রমো কোড। এ কোড ব্যবহার করার জন্য ইশোর ওয়েবসাইট বা স্টোর থেকে কিছু কেনার আগে ওয়েবসাইটে সাইন আপ করতে হবে।

ইশোর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর ও ডেকো ইশো গ্রুপের পরিচালক রায়ানা হোসেন বলেন, ইশোতে বৈচিত্র্যময় ডিজাইনের আসবাব রয়েছে। গ্রাহকরা যাতে আমাদের অভিনব ডিজাইনের ফার্নিচারের সঙ্গে পরিচিত হতে পারেন, সে লক্ষ্যে অফারসহ প্রথমবারের মতো প্রদর্শনীর উদ্যোগ নিয়েছি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..