স্পোর্টস

আফ্রিদির মেয়েকে বিয়ে করছেন শাহিন আফ্রিদি

ক্রীড়া ডেস্ক: তাদের দু’জনের নামের শেষে মিল রয়েছে বেশ। যে কারণে অনেকেই ধারণা করেই শহীদ আফ্রিদি ও শাহিন আফ্রিদির মধ্যে আত্মীয়তার সম্পর্কের। যদিও তেমন কিছু নেই। তবে শীঘ্রই শহীদ আফ্রিদির আত্মীয় হতে যাচ্ছেন শাহিন আফ্রিদি। শহীদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদিকে বিয়ে করতে যাচ্ছেন পাকিস্তানের তরুণ এ পেসার।

শনিবার পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শাহিন আফ্রিদির বাবা আয়াজ খান নিজে নিশ্চিত করেছেন শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ের কথা, ‘ দুই পরিবারের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অনেক পুরনো। আমাদের পক্ষ থেকে বিয়ের প্রস্তাবটা দেয়া হয়েছিল। শহীদ আফ্রিদির পরিবার এতে রাজি হয়েছে। শিগগিরই বাগদান অনুষ্ঠান সেরে ফেলা হবে।’

এদিকে ইহতিশাম উল হক নামের এক পাকিস্তানি সাংবাদিক টুইটারে লেখেন, “দুই পরিবারের অনুমতি নিয়েই আমি শাহিন আফ্রিদি ও শহীদ আফ্রিদির মেয়ের বিয়ে সম্পর্কিত গুঞ্জনটি পরিষ্কার করতে চাই। বিয়ের প্রস্তাবে রাজি হয়েছে শহীদ আফ্রিদির পরিবার।”

এখনই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে না। আপাতত আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে। পরে দুই বছর পর আফ্রিদির মেয়ের পড়ালেখা শেষ হলে বিয়ের আনুষ্ঠানিকতা।

পাঁচ সন্তানের জনক শহীদ আফ্রিদি । তাদের মধ্যে বড় ২০ বছর বয়সী আকসা। তার সঙ্গেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন শাহিন শাহ আফ্রিদি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..