করপোরেট কর্নার

আবু সাদেক মো. সোহেল প্রিমিয়ার লিজিংয়ের অডিট কমিটির চেয়ারম্যান

 

আবু সাদেক মো. সোহেল প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেডের অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। তিনি ১৯৫২ সালে নেত্রকোনায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জš§গ্রহণ করেন। ব্যাংকিং পেশায় তিনি দীর্ঘ ৩৯ বছরেরও বেশি অভিজ্ঞ। তিনি ১৯৭৭ সালে সোনালী ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যাত্রা শুরু করেন।
২০০৫ সালে তিনি অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হন। এর কয়েক মাস পর রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে স্বেচ্ছায় অবসর গ্রহণ করে তিনি সোশ্যাল ইসলামী ব্যাংকে যোগদান করেন। ২০১৩ সালে তিনি বাংলাদেশ কমার্স ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন এবং ২০১৬ সালে মেয়াদ পূর্ণ হওয়া পর্যন্ত কাজ করেন।
আবু সাদেক মো. সোহেল দুই দশক ধরে ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশের (আইবিবি) সঙ্গে যুক্ত। বর্তমানে তিনি উত্তরা বিশ্ববিদ্যালয়ের এমবিএ প্রোগ্রামের খণ্ডকালীন ফ্যাকাল্টি হিসাবে কাজ করছেন।
তিনি বিভিন্ন প্রশিক্ষণ ও সেমিনারে অংশগ্রহণের জন্য বিশ্বের বিভিন্ন দেশ, যেমন যুক্তরাষ্ট্র, জার্মানি, চীন, হংকং, থাইল্যান্ড, ইন্ডিয়া ও নেপালে ভ্রমণ করেন। তার মেয়ে ড. ফারজানা সোহেল এফসিপিএস, এফআরসিএস একজন চক্ষুবিশেষজ্ঞ। বিজ্ঞপ্তি

সর্বশেষ..