কোম্পানি সংবাদ পুঁজিবাজার

আমরা নেটওয়ার্ক ও আমরা টেকনোলজিসের ঠিকানা পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক: তথ্য ও প্রযুক্তি খাতের কোম্পানি আমরা নেটওয়ার্কস লিমিটেড এবং আমরা টেকনোলিজস লিমিটেড উভয় কোম্পানি শেয়ার বিভাগ ও ব্যবসা কার্যালয়ের ঠিকানা পরিবর্তন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, কোম্পানি দুটির শেয়ার বিভাগ ও ব্যবসা কার্যালয় গত ১ মার্চ রোববার রাজধানীর বনানীতে অবস্থিত সফুরা টাওয়ারে (সফুরা টাওয়ার, লেভেল- ৯, ২০ কামাল আতাতুর্ক অ্যাভিনিউ) স্থানান্তরিত হয়েছে।

তথ্য ও প্রযুক্তি খাতের কোম্পানি আমরা নেটওয়ার্কস লিমিটেড ২০১৭ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়ে বর্তমানে ‘এ’ ক্যাটেগরিতে অবস্থান করছে। কোম্পানিটির অনুমোদিত মূলধন ১০০ কোটি টাকা ও পরিশোধিত মূলধন ৫৬ কোটি ২২ লাখ ৪০ হাজার টাকা। কোম্পানির রিজার্ভে আছে ৭৬ কোটি ৮৮ লাখ ৬০ হাজার টাকা। ডিএসই থেকে প্রাপ্ত সর্বশেষ তথ্যমতে, কোম্পানিটির মোট পাঁচ কোটি ৬২ লাখ ২৩ হাজার ৬৮২টি শেয়ার রয়েছে। কোম্পানির মোট শেয়ারের ৩৩ দশমিক শূন্য চার শতাংশ উদ্যোক্তা বা পরিচালকদের কাছে, ২৭ দশমিক ৬৪ শতাংশ প্রাতিষ্ঠানিক, ১৫ দশমিক ৯৮ শতাংশ বিদেশি ও ২৩ দশমিক ৩৪ শতাংশ শেয়ার রয়েছে সাধারণ বিনিয়োগকারীর হাতে।

আর আমরা টেকনোলজিস লিমিটেড ২০১২ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়ে বর্তমানে ‘এ’ ক্যাটেগরিতে অবস্থান করছে। কোম্পানিটির অনুমোদিত মূলধন ১০০ কোটি টাকা ও পরিশোধিত মূলধন ৫৮ কোটি ১৩ লাখ ৮০ হাজার টাকা। কোম্পানির রিজার্ভে আছে ২২ কোটি ৩৬ লাখ টাকা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..