Print Date & Time : 27 September 2021 Monday 10:55 am

আমি সমালোচনা পছন্দ করি : পরী মণি

প্রকাশ: June 20, 2021 সময়- 01:22 pm

শোবিজ ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি তাঁর সমালোচনাকারীদের উদ্দেশে বার্তা দিয়েছেন। আজ শনিবার এক ফেসবুক পোস্টে এই চিত্রনায়িকা নিজের তোলা এক ছবির সঙ্গে ক্যাপশন জুড়ে লিখেছেন, ‘আমি সমালোচনা পছন্দ করি, এটি আমাকে সব সময় শক্তিশালী করে।’

তার আগে এই অভিনেত্রী নিজের শারীরিক অসুস্থতার খবর জানিয়েছিলেন গণমাধ্যমে। জানা গেছে, গত কয়েক দিনের ঘটনায় মানসিক চাপে জ্বর ও কাশিতে ভুগছেন তিনি।

গত রোববার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেছিলেন পরী মণি। ঘটনার বিস্তারিত জানাতে রাত সাড়ে ১০টায় তাঁর বনানীর বাসভবনে সংবাদ সম্মেলন ডাকেন এই অভিনেত্রী।

সংবাদ সম্মেলনে পরী মণি অভিযোগ করেন, চার দিন আগে আশুলিয়ার ঢাকা বোট ক্লাবে তাঁর সঙ্গে ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ অশোভন আচরণ করেছেন এবং শারীরিক নির্যাতন করেছেন। এ ঘটনায় তিনি বনানী থানায় মামলা করতে গেলেও কোনো সহযোগিতা পাননি। পরদিন সোমবার সকালে চিত্রনায়িকা পরী মণি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ছয় জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা করেন। মামলার কয়েক ঘণ্টা পর প্রধান আসামি ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরী মণির। ঢালিউডে বেশ কিছু জনপ্রিয় সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। গেল বছরের ডিসেম্বরে পরী মণি বাংলাদেশের একমাত্র তারকা হিসেবে জনপ্রিয় মার্কিন সাময়িকী ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’র তালিকায় স্থান পেয়েছিলেন।