ব্যাংক-বিমা

আল-আরাফাহ্ ব্যাংকের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পুনর্নির্বাচিত

আব্দুস সামাদ লাবু আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও মোহাম্মদ আবদুস সালাম ভাইস চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। গতকাল বুধবার পর্ষদের ৩৫১তম সভায় সর্বসম্মতিক্রমে তারা নির্বাচিত হন।

আব্দুস সামাদ লাবু আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যোক্তা পরিচালক। চট্টগ্রাম জেলার অধিবাসী আবদুস সামাদ দেশের একজন শিল্পপতি ও ব্যবসায়ী। তিনি দেশের অন্যতম বৃহত্তম শিল্প গ্রুপ প্রতিষ্ঠান এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং এস আলম কোল্ড রোল্ড স্টিলস লি.-এর চেয়ারম্যান।

তিনি একুশে টেলিভিশনের (ইটিভি) ভাইস চেয়ারম্যান। তিনি বায়তুস-শরফ ফাউন্ডেশন ও চট্টগ্রাম সমিতি ঢাকার নির্বাহী সদস্য। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও জড়িত রয়েছেন।

অন্যদিকে, মোহাম্মদ আবদুস সালাম বন্দরনগরী চট্টগ্রামের একজন ব্যবসায়ী। তিনি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান চট্টগ্রামের ব্যবসায়ী মীর আহমেদ সওদাগরের পুত্র। তিনি চট্টগ্রামের খাতুনগঞ্জের বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ভাইস প্রেসিডেন্ট। মোহাম্মদ আবদুস সালাম সাউদার্ন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা। তিনি মেরিন সিটি মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের পরিচালক। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..