আজকের পত্রিকা

আশুলিয়ায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

প্রতিনিধি, সাভার: সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় দুইতলা বিশিষ্ট ভাড়া বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষে এই ঘটনা ঘটে।

নিহত মমিন আলী (৩৫) ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার চন্দরিয়া গ্রামের আমির আলীর ছেলে। তিনি ও তার স্ত্রী কাশমিরা আক্তার আশুলিয়ার নরসিংহপুর এলাকার ডেকো গার্মেন্টে সুইং সেকশনে কাজ করতেন।

নিহতের প্রতিবেশী ও বাড়ির মালিক সামাদ দেওয়ান জানান, প্রায় দেড় মাস আগে সামাদ দেওয়ানের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ ভাড়া নেয় স্থানীয় ডেকো গার্মেন্টের শ্রমিক মমিন আলী ও কাশমিরা আক্তার দম্পতি। এরপর শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে কাশমিরার চিৎকারের ঘুম ভাঙে তাদের। এ সময় কক্ষ ভিতর থেকে তালা দেয়া ও স্বামী মমিন মারা গেছে বলে তাদের জানায় স্ত্রী কাশমিরা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মমিনের গলাকাটা রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ ও নিহতের স্ত্রী কাশমিরাকে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক টুম্পা সাহা জানান, পারিবারিক কলহের জের ধরেই স্ত্রী কাশমিরা তার স্বামী মমিনকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ উদ্ধার করে তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় প্রাথমিকভাবে অভিযুক্ত নিহতের স্ত্রী কাশমিরাকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..