শোবিজ

আসছে ‘আশিকি থ্রি’, নায়ক সুনীল শেঠির ছেলে

শোবিজ ডেস্ক: ‘আশিকি’ সিনেমার ভক্তদের জন্য সুখবর। আসছে ‘আশিকি থ্রি’। আর এ সিনেমার নায়ক হচ্ছেন বলিউড তারকা সুনীল শেঠির ছেলে অহন শেঠি।

ভারতের প্রভাবশালী সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর, কোনো সিনেমা এখনও মুক্তি না পেলেও স্টার কিড অহন শেঠি টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের কাছ থেকে আরেক সিনেমার প্রস্তাব পেয়েছেন।

মিলন লুথরিয়ার ‘তড়প’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেকের অপেক্ষায় অহন শেঠি। এ সিনেমায় তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন তারা সুতারিয়া।

প্রতিবেদনে বলা হয়েছে, ‘আশিকি থ্রি’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন অহন শেঠি। একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছে, ‘তড়প’ সিনেমায় অহনকে দেখে মুগ্ধ হয়েছেন ভূষণ কুমার। এর পর তিনি সিদ্ধান্ত নিয়েছেন, ‘আশিকি থ্রি’ সিনেমায় তাঁকে নেবেন। সূত্রটি আরও জানায়, অহন কেন্দ্রীয় ভূমিকায় অবতীর্ণ হবেন। তবে নায়িকা কে হচ্ছেন, তা এখনও চূড়ান্ত হয়নি।

চলতি বছরের মার্চে ‘তড়প’ সিনেমার শুটিং শেষ করেন অহন শেঠি ও তারা সুতারিয়া। সে সময় সামাজিক পাতায় নিজের প্রথম সিনেমা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। সিনেমাটির পোস্টার মুক্তি দিয়েছিলেন অক্ষয় কুমার ও অজয় দেবগন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..