আজকের পত্রিকা শোবিজ

আসছে জামাল হোসেনের কথায় ঈদের গান ‘এসেছে ঈদ’

বিনোদন প্রতিবেদক: ঈদ-উল-ফিতরে জামাল হোসেনের কথায় আসছে গান ‘এসেছে ঈদ’। শিল্পী কিশোরের সুর ও সঙ্গীতায়নে গানটিতে কিশোর ছাড়াও কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের আটজন তরুণ শিল্পী। তারা নিজ নিজ বাসায় থেকে মোবাইলে ভয়েস দিয়েছেন।

গানটি আগামীকাল শনিবার রঙ্গণ মিউজিকের ইউটিউবে রিলিজ হবে। ভিন্ন ধারার গানটি ঈদে শ্রোতাদের বেশ আনন্দ দেবে। কিশোর ছাড়া গানটিতে কণ্ঠ দিয়েছেন-নিশিতা, ঝিলিক, মুহিন, রাজিব, পূজা, সাব্বির ও রন্টি।

গানের রচয়িতা জামাল হোসেন বলেন, কঠিন করোনাকাল। এর মধ্যেই এসেছে ঈদ উল ফিতর্। করোনাকে দূরে রেখেই আমাদের উদযাপন করতে হবে ঈদ। তারপরও স্বাভাবিক সময়ের মত হবে না। মহামারি করোনা ঈদের আনন্দকে কিছুটা হলেও ম্লান করবে।

গানের লিংক: https://bit.ly/2ZpLurA

তিনি বলেন, ঈদকে সামনে রেখে কন্ঠশিল্পী ও কম্পোজার কিশোরের অনুরোধে ‘এসেছে ঈদ’ গানটি লিখেছি। গানের কথায় ঈদের সাথে চলমান সময়টাও প্রতিফলিত হয়েছে। গানটি করোনাকালের ঈদের প্রতিচ্ছবির চিত্র ফুটে উঠবে। আশা করি সবার ভালো লাগবে।

জামাল হোসেন বলেন, কিশোরের সুর করা এ গানটিতে কিশোরসহ এ প্রজন্মের আটজন শিল্পী কন্ঠ দিয়েছেন। তারা নিজ নিজ বাসা থেকে মোবাইলে ভয়েস দিয়েছেন। প্রযুক্তি আমাদের কাজকে কত সহজ করে দিয়েছে। গানটির ভিডিও আগামীকাল রঙ্গন মিউজিকের ইউটিউবে রিলিজ হবে। সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়ে গানটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

উল্লেখ্য, জামাল হোসেনের কথায় ইতোমধ্যে করোনা নিয়ে প্রার্থনা ও উদ্দীপনামূলক বেশ কয়েকটি গান দর্শক প্রিয়তা পেয়েছেন।

###

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..