আজকের পত্রিকা শোবিজ

আসছে জামাল হোসেনের কথায় ‘রুখে দিবো করোনা’

বিনোদন প্রতিবেদক: করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা গড়ে তুলতে এরই মধ্যে বাংলাদেশে অনেক সচেতনতামূলক গান করা হয়েছে। দেশের অনেক সংগীতশিল্পী সেসব গান এককভাবে এবং সমবেতভাবে গেয়েছেন। জামাল হোসেনের কথায় প্রথম প্রার্থনা সংগীতের এবার আসছে ‘রুখে দিবো করোনা’ নামে সংগীত।

জামাল হোসেনের কথা ও সুজন আরিফের সুর সংগীতে উদ্দীপনামূলক করনোর গানটিতে কণ্ঠ দিয়েছেন রপসা, আয়েশা মৌসুমী, আহমদ হুমায়ূন ও সুজন আরিফ। গানটি শীঘ্রই রঙ্গন মিউজিক এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

‘রুখে দিবো করোনা’-শিরোনামের গানের উল্লেখযোগ্য অংশ হলো, ‘আজ বঙ্গবন্ধু নাই, তবু নাইরে ভয় নাই, গর্জে ওঠ বীর বাঙালী, সাথে আছে শেখ হাসিনা, তাঁকে সাথে নিয়েই আমরা, রুখে দিবো করোনা’। করোনা নিয়ে জামাল হোসেনের প্রথম গান ‘আসবে বিজয়’, দ্বিতীয় প্রার্থনা সংগীত ‘হে রহিম, রহমান’, তৃতীয় ‘রুখো দিবো করোনা’।

উদ্দীপনামূলক এ গান বিষয়ে জামাল হোসেন বলেন, করোনা নিয়ে সচেতনতা তৈরি করতেই মূলত এ উদ্দীপনামূলক সংগীত রচনা করেছি। করোনা সচেতনতা তৈরিতে বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন সেই প্রেরণা থেকেই এটি লেখা।

তিনি বলেন, এটি সত্যি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক শ্রদ্ধা স্বরূপ। তিনি করোনার প্রতিরোধে যেভাবে দিনরাত পরিশ্রম করছেন, যতটা সিরিয়াসলি নিয়েছেন তা সত্যি উপমাহীন। সত্যি আমরা ভাগ্যবান। আশা করি গানটি সবার ভালো লাগবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..