করপোরেট কর্নার

ইউসুফ আবদুল্লাহ্ হারুন এশিয়া ইন্স্যুরেন্সের চেয়ারম্যান পুনর্নির্বাচিত

এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও জাতীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ্ হারুন কোম্পানির পরিচালনা পরিষদের ১৪৩তম সভায় চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন। একই সভায় কোম্পানির উদ্যোক্তা পরিচালক ও চট্টগ্রাম চেম্বারের প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভাইস চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন।

ইউসুফ আবদুল্লাহ্ হারুন দেশের একজন ব্যবসায়িক ব্যক্তিত্ব ও সফল শিল্পোদ্যোক্তা। এর আগে তিনি এফবিসিসিআই’র সভাপতি ও সাউথইষ্ট ব্যাংকের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।তিনি ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড (আইডিসিএল) ও ইনফ্রাস্ট্রকচার ইনভেস্টমেন্ট ফ্যাসিলিটেশন সেন্টারের (আইআইএফসি) পরিচালক ছিলেন।

তিনি ১৯৬৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিকম অনার্স সম্পন্ন করে ইংল্যান্ড অ্যান্ড ওয়ালসর ইনস্টিউট অব চাটার্ড অ্যাকাউনটেন্স থেকে কোয়ালিফাইড চাটার্ড অ্যাকাউনটেন্ট হিসেবে সনদপ্রাপ্ত হন।

তিনি সার্ক চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি ও কনফেডারেশন অব এশিয়া প্যাসিফিক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রর (সিএসিসিআই) সহসভাপতি ছিলেন। বর্তমানে তিনি পলিসি রিসার্চ ইনস্টিটিউটের (পিআরআই) পরিচালনা পরিষদের সদস্য। তিনি শিপিং, আবাসন প্রকল্প, হোটেলসহ বিভিন্ন কোম্পানির সঙ্গে যুক্ত রয়েছেন এবং তিনি বিভিন্ন সামাজিক কার্যক্রমের সঙ্গে দাতা ও আজীবন সদস্য হিসেবে যুক্ত।

অপরদিকে একই সভায় কোম্পানির উদ্যোক্তা পরিচালক এবং এফবিসিসিআই’র সাবেক সহসভাপতি ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পরপর চতুর্থবারের মতো নির্বাচিত প্রেসিডেন্ট মাহবুবুল আলম কোম্পানির ভাইস চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন। তিনি ইস্টার্ন ইন্ডিয়া কনফেডারেশন অব চেম্বারেরও ভাইস প্রেসিডেন্ট। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..