করপোরেট কর্নার টেলকো টেক

ইনটেক্স সাউথ এশিয়া ভার্চুয়াল প্ল্যাটফর্মে

ইনটেক্স সাউথ এশিয়া- বাংলাদেশ সংস্করণ ইবব২ইবব.ধংরধ তে ভার্চুয়াল বিজনেস ম্যাচিং ফরম্যাটে উদ্বোধন হবে আগামীকাল, চলবে ২৫ মার্চ পর্যন্ত। এতে অংশ নিতে বিনা খরচে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিবন্ধন করা যাবে। এর উদ্বোধন করবেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএর) প্রথম সহসভাপতি মোহাম্মদ হাতেম। সার্বিক সহযোগিতায় ওয়ার্ল্ডটেক্স ইন্ডিয়া।

অনুষ্ঠানে বাংলাদেশ থেকে টেক্সটাইল ক্রেতারা গুণগতমানের ফাইবার, সুতা, কাপড়, ট্রিমস ও পোশাকের সরঞ্জামাদি, হিট ট্রান্সফার প্রিন্ট যন্ত্রপাতি, ফেব্রিক ডাইং ও ফিনিশিং সরঞ্জামাদির সরবরাহকারীদের সঙ্গে যুক্ত হতে পারবেন।

ইনটেক্স সাউথ এশিয়া বাংলাদেশ, বিকেএমইএ, চট্টগ্রাম চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, বাংলাদেশ কেমিক্যাল ইম্পোর্টার্স ও মার্চেন্টস অ্যাসোসিয়েশন, ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও ডাচ্-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির অনুমোদিত ও সমর্থিত। প্রতিষ্ঠানটি আন্তর্জাতিক অংশীদার হলো এফআইসিসিআই, মালয়েশিয়া নিটিং ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (এমকেএমএ), থাইল্যান্ড টেক্সটাইল ইনস্টিটিউট (টিএইচটিআই), কোরিয়া টেক্সটাইল সেন্টার (কেটিসি) ও চীনের ঝিজিয়াং প্রদেশের বাণিজ্য বিভাগ।

ওয়ার্ল্ডটেক্স ইন্ডিয়ার বিটুবি বিজনেস ম্যাচিং প্ল্যাটফর্ম একটি অনন্য উদ্যোগ, যা সরবরাহকারী ও ক্রেতাদের ব্যক্তিগত ভিডিও মিটিং, পণ্য প্রদর্শন, ব্যবসায়িক কার্ড শেয়ারসহ একজন ক্রেতা প্রকৃত বাণিজ্যমেলা থেকে যেসব সুবিধা পেয়ে থাকেন তা পাওয়া যাবে সুবিধাজনক জায়গায় থেকে।

এই আন্তর্জাতিক সোর্সিং ইভেন্টটি শিল্প ক্রেতাদের কাঁচামালের উৎস, টেক্সটাইল রপ্তানি ও দেশীয় বাজার বৃদ্ধিতে সহায়তা করবে। ফলে বিশ্বব্যাপী সরবরাহের জন্য নতুন সুযোগ তৈরি করবে। বাজারের অংশীদারিত্ব বাড়বে। উচ্চতর ফ্যাশন ও মূল্যকে সোর্সিং গন্তব্য হিসেবে বাংলাদেশের ব্র্যান্ড ইমেজ জোরদার করবে। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..