ইভ্যালি ও ই-অরেঞ্জের মতো প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার বলেছেন, ইভ্যালি ও ই-অরেঞ্জের মতো প্রতারণা করা ই-কমার্স প্রতিষ্ঠানের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। গতকাল দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ডিএমপির অতিরিক্ত কমিশনার বলেন, ইভ্যালি ও ই-অরেঞ্জসহ এমন আরও প্রতিষ্ঠান রয়েছে, যারা প্রতারণা করেছে। বাজার মূল্যের চেয়ে অনেক কম মূল্যে পণ্য বিক্রির অফার দিয়ে যারা গ্রাহকদের পণ্য দেয় না, তারা মূলত প্রতারণা করছে। এসব বিষয়ে তদন্ত চলছে, তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে। অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও এ বিষয়ে কাজ করছে বলেও জানান তিনি।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ইভ্যালির ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা হয়। এরপর তাদের গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বর্তমানে দু’জন তিন দিনের রিমান্ডে রয়েছেন।

এদিকে অন্তত ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমান ও সিইও আমানউল্লাহ চৌধুরী বর্তমানে কারাগারে রয়েছেন।

বিষয় ➧

সর্বশেষ..