স্পোর্টস

ইমরুলের আক্ষেপের দিনে ইয়াসির-শান্তর শতক

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) অষ্টম আসরের তৃতীয় রাউন্ডে আক্ষেপে কাটিয়েছেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েস। তার (৭৬) সেঞ্চুরিবঞ্চিত হওয়ার দিনে এসেছে দুটি শতক। ইস্ট জোনের হয়ে নর্থ জোনের বিপক্ষে ব্যাট করতে নেমে শতক হাঁকিয়েছেন ইয়াসির আলী (১৩৪)*। অন্যদিকে সেন্ট্রাল জোনের হয়ে সাউথ জোনের বিপক্ষে শতক তুলে নিয়েছেন নাজমুল হোসেন শান্ত (১২২)*।

গতকাল কক্সবাজারে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে নর্থ জোনের বিপক্ষে শতক তুলে নিয়েছেন ইয়াসির আলী। দলীয় মাত্র তিন রানেই দুই উইকেট হারানো ইস্ট জোনের হাল ধরেন ইয়াসির আলী। দলের বিপর্যয় কাটিয়ে তুলে নেন শতক।

শতক তোলার সঙ্গে সঙ্গে দলকে বড় সংগ্রহের পথেই রাখেন ইয়াসির আলী। শেষ পর্যন্ত ২৭১ বলে ১৩টি চার এবং ২টি ছয়ে ১৩৪ রানে ব্যাট করছেন ইয়াসির আলী। আর নর্থের মোট সংগ্রহ দাঁড়িয়েছে ৭ উইকেট হারিয়ে ২৬১ রান। এছাড়া দলের হয়ে অর্ধশতক তুলে নেন ইমরুল কায়েস। তবে শতক থেকে ২৪ রান দূরে থাকতে ব্যক্তিগত ৭৬ রানে সানজামুলের শিকার হয়ে শতকবঞ্চিত হন তিনি।

এদিকে সেন্ট্রাল ও সাউথের ম্যাচে শতকের দেখা পেয়েছেন নাজুমুল হোসেন শান্ত। প্রথম ইনিংসে ব্যাট হাতে ব্যর্থ হলেও দ্বিতীয় ইনিংসে নামের পাশে যোগ করেছেন শতক। দ্বিতীয় ইনিংসে ১৫৩ বলে শতক তুলে নেন এ টপ অর্ডার ব্যাটসম্যান। দিন শেষে শান্ত ১৮৯ বলে ১২২ রানে অপরাজিত আছেন। আর সেন্ট্রাল জোন এগিয়ে আছে ৩৩০ রানে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..