প্রিন্ট করুন প্রিন্ট করুন

ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মা বাজার ডটকমের যাত্রা

নিজস্ব প্রতিবেদক: ই-কমার্সের মাধ্যমে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পথে অবদান রাখার প্রত্যাশায় যাত্রা শুরু করল ‘পদ্মা বাজার ডটকম’। গতকাল রাজধানীর একটি হোটেলে প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশে নিত্যনতুন ব্যবসা তৈরি হচ্ছে, নানা ধরনের স্টার্টআপ, নতুন উদ্যোগ বাজারে আসছে। ই-কমার্স সেক্টরে বিশাল একটি ক্ষেত্র তৈরি হয়েছে বাংলাদেশে। মানুষ ই-কমার্স

থেকে কেনাকাটা করতে স্বাচ্ছন্দ্যবোধ করছে। যদিও এটা বলতেই হয়, দু-একটি ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেছে, যেটা আমরা আশা করি না।

পরিকল্পনামন্ত্রী বলেন, সার্বিকভাবে ই-কমার্স প্রতিষ্ঠানে দিন দিন উন্নতি আরও বাড়বে। এ অবস্থায় নতুন ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মা বাজার ডটকম বাজারে প্রবেশ করেছে। আমি আশা করছি, তারা যে সৎ উদ্দেশ্যে এ ব্যবসায় এসেছে সেটা সার্থক হবে, সফল হবে।

পদ্মা বাজার ডটকমের চেয়ারম্যান প্রবাসী বাংলাদেশি রইসুল খান বলেন, পদ্মা বাজার বাংলাদেশের মানুষের পণ্য চাহিদা মেটাতে নতুন দুয়ার উšে§াচন করবে। সেবার মান দিয়েই পদ্মা বাজার মানুষের হƒদয়ে স্থান করে নেবে।

অনুষ্ঠানে কোম্পানির পরিচালক, ইক্যাব নেতা, ব্যবসায়ী, শিল্পপতি, ব্যাংকার, সাংবাদিক, শিক্ষাবিদ, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্বসহ অন্যান্য গুণীজন উপস্থিত ছিলেন।