টেলকো টেক

ঈদের বাজারে রিয়েলমি৮ ও রিয়েলমি সি২৫

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি গতকাল অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে উম্মোচন করেছে তাদের দুটি স্মার্টফোন। আসন্ন ঈদ উপলক্ষে প্রযুক্তিপ্রেমীদের চাহিদা মেটাতে তারা রিয়েলমি৮ ও রিয়েলমি সি২৫ হ্যান্ডসেট নিয়ে এসেছে। রিয়েলমি৮-এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের ভ্যারিয়েন্টির দাম ২২ হাজার ৯৯০ টাকা। রিয়েলমি সি২৫ এর দুটি ভ্যারিয়েন্ট-৪+৬৪ জিবি ও ৪+১২৮ জিবির দাম যথাক্রমে মাত্র ১৩ হাজার ৯৯০ টাকা ও ১৪ হাজার ৯৯০ টাকা। আগামীকাল বেলা আড়াইটায় রিয়েলমি৮ ইভ্যালি ও আজ বেলা আড়াইটায় রিয়েলমি সি২৫ দারাজে বিশেষ দামে পাওয়া যাবে।

ইভ্যালিতে রিয়েলমি৮ ফ্ল্যাশসেলে পাওয়া যাবে এক হাজার টাকা কমে মাত্র ২১ হাজার ৯৯০ টাকায়। পাশাপাশি পাওয়া যাবে পাঁচ হাজার টাকার বাটা গিফট কার্ড। ফোনটি নগদের মাধ্যমে কিনলে প্রযুক্তিপ্রেমীরা ১০ শতাংশ শতাংশ ছাড় পাবেন সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত এবং লংকাবাংলার মাধ্যমে কিনলে ১২ শতাংশ ছাড় পাবেন সর্বোচ্চ দুই হাজার ৫০০ টাকা পর্যন্ত।

৮ মিলিমিটার থেকেও কম পুরু, ওজনে মাত্র ১৭৭ গ্রাম ও ইনফিনিট বোল্ড ডিজাইনের রিয়েলমি ৮ আসন্ন ঈদের সবচেয়ে ট্রেন্ডি ফোন হতে যাচ্ছে। রিয়েলমি ৮-এ রয়েছে বাংলাদেশের প্রথম হেলিও জি৯৫ গেমিং প্রসেসর এবং ছয় দশমিক চার ইঞ্চির সুপার অ্যামোলেড ফুল এইচডি+ডিসপ্লে কম্বিনেশন। ডিসপ্লেতে রয়েছে লাইট-সেনসিটিভ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ, যা স্ক্রলিং-এ দিবে মসৃণ অভিজ্ঞতা। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..