শোবিজ

ঈদে রঙ্গন মিউজিকে থাকছে ‘চমক’

বিনোদন প্রতিবেদন: ঈদুল ফিতরের মতো ঈদুল আযহায়ও চমক থাকছে রঙ্গন মিউজিকের ব্যানারে। ইতোমধ্যে কয়েকটি গানের রেকর্ডিং, মিউজিক ভিডিও শেষ হয়েছে। সব গানের কথা লিখেছেন কবি জামাল হোসেন। আর কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের কয়েকজন শিল্পী। সবগুলো গান পাওয়া যাবে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে।

এর মধ্যে ৩১ জুলাই রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে রিলিজ হবে ‘হয়তো তোমার সাথে’। ঈদুল আযহায় ইমরানের চমক এ মিউজিক ভিডিও। গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। জামাল হোসেনের লিরিক, অভি আকাশের সুরে গাইবেন ইমরান। শ্রোতারা এ গানে অন্য ইমরানকে খুঁজে পাবে।

এ বিষয়ে জামাল হোসেন বলেন, ‘সিঙ্গার, টিউনার ও কম্পোজার ইমরান সম্পর্কে যদি বলি-আসলেন, দেখলেন এবং জয় করলেন। তাহলে একটুও বেশি বলা হবে না। এবার ঈদে ইমরান চমক মিউজিক ভিডিও ‘হয়তো তোমার সাথে’। ৩১ জুলাই রঙ্গন মিউজিকে প্রকাশিত হবে। তিনি সবাইকে আগাম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে গানটি দেখার অনুরোধ জানান।

অপরদিকে, এবার ঈদে রঙ্গন মিউজিকের ঈদ উপহার ‘চোখে চোখে কথা হোক’। সারেগমাপা’র মঞ্চ মাতানো সংগীত শিল্পী অবন্তী সিঁথির গাইবেন ‘চোখে চোখে কথা হোক’। ঈদের আগেই গানটি রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। জামাল হোসেনের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন শিল্পী ও সুরকার মুহিন খান। ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান। আরও কয়েকটি নতুন চমক থাকছে। দেখতে চোখ রাখুন রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে।

এছাড়া গীতিকার জামাল হোসেনের কথায় ইতোমধ্যে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘প্রিয়া তুমি আছো দূরে, এই বরষায়’। তরুণ শিল্পী ইউসুফের মিষ্টি কণ্ঠে গানটির সুর করেছেন শিল্পী মুহিন খান। শ্রাবণে এ বর্ষণমুখর দিনে এমন গান না শুনলে যে কারো মন ভরে যাবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..