শোবিজ

ঈদে সোয়েব সাদিকের পাঁচ ড্রামা ফিকশন

বিনোদন প্রতিবেদক: ছোট পর্দার পরিচিত মুখ সোয়েব সাদিক সজীব। অভিনয়ের পাশাপাশি তার দক্ষতা রয়েছে পরিচালনায়ও। এই কাজটিও খুব সুনিপুনভাবে করেন তিনি। ভাবনা ছিলো এ বছরই বড় পর্দায় কাজ করবেন। তৈরি করবেন নিজের প্রথম চলচ্চিত্র। সবকিছু সেইভাবেই এগোচ্ছিল। হঠাৎ করে করোনাভাইরাস এসে ভেস্তে দিয়েছে তার এই পরিকল্পনা। কিন্তু বসে নেই কাজপাগল মানুষটি।

আসন্ন ঈদের জন্য তিনি তৈরি করছেন পাঁচটি ড্রামা ফিকশন। পাঁচটি গল্পের মূল ভাবনায় রয়েছেন এই পরিচালক। পাশাপাশি তিনি নিজে রচনা করেছে দুইটি ফিকশন। ড্রামা ফিকশন দুটির নাম হাজাম-১ এবং আধুনিক হাজাম। এছাড়া নাট্যকার বরজাহান হোসেন রচনা করেছেন প্রবাসী ভাবী এবং ডিপ্লোমা হাজাম ফিকশন দুটি। আর বাকিতে মুসলমানি ফিকশনটি রচনা করেছেন নাট্যকার মুস্তাফিজুর রহমান নাহিদ। ড্রামা ফিকশন গুলো প্রযোজনা করেছেন আনোয়ার আজাদ।

এ প্রসঙ্গে সোয়েব সাদিক বলেন, অভিনয় কিংবা পরিচালনা দুটোই আমার ভালোবাসার জায়গা। করোনায় ভালো নেই বিশ্বের অধিকাংশ মানুষ। ভালো নেই আমরাও। কিন্তু তারপরও হাসি দিয়ে দুঃখটাকে জয় করতে হবে। সেই ভাবনা থেকেই ঈদের জন্য পাঁচটি ফিকশন বানাচ্ছি। এগুলো নির্মাণ হচ্ছে আনোয়ার আজাদ ফ্লিমের ব্যানারে। আনোয়র ভাই আমার ওপর আস্থা রেখেছেন এর জন্য উনাকে ধন্যবাদ জানাতেই হবে। আর আমি চেষ্টা করব নির্মান কাজটি যেন ভালোভাবে শেষে করতি পারি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..