সারা বাংলা

উন্নয়ন প্রকল্প নিয়ে অভিযোগ অস্বীকার প্রকল্প সভাপতিদের

প্রতিনিধি, জয়পুরহাট : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন প্রকল্প সভাপতিরা। গতকাল শনিবার ক্ষেতলাল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তারা প্রকল্পের শতভাগ কাজ বাস্তবায়নের দাবি করেছেন।

অভিযোগে জানা গেছে, জেলার ক্ষেতলাল উপজেলার উন্নয়নে উপজেলা পরিষদের পক্ষ থেকে বেশ কয়েকটি প্রকল্প হাতে নেওয়া হয়। প্রকল্প অনুযায়ী কাজ বাস্তবায়নে দেরি হওয়ায় প্রকল্প সংশ্লিষ্টদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে। যার পরিপ্রেক্ষিতে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন নিয়ে মানুষের বিভ্রান্তি দূর করতে প্রকল্প সভাপতিরা গতকাল ক্ষেতলাল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। সম্মেলনে তারা দাবি করেন, প্রকল্প গ্রহণ করার পর নানা জটিলতায় দেরি হলেও নির্ধারিত সময়ের মধ্যেই প্রকল্পগুলো বাস্তবায়ন করা হয়েছে।

অথচ এলাকার একটি কুচক্রী মহল প্রকৃত সত্য আড়াল করে প্রকল্প বাস্তবায়ন না করার বিষয়ে মিথ্যা তথ্যের ভিত্তিতে মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বাস্তবায়ন করা প্রকল্পগুলোর মধ্যে ‘মুনঝার পাকা রাস্তার পাশে ড্রেন সংস্কার’ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ, শিশু পার্কে খেলাধুলার রাইড স্থাপন, জনসচেতনতামূলক একাধিক সেমিনার, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ উল্লেখযোগ্য। এ সময় প্রকল্প সভাপতি তুলশীগঙ্গা ইউপি সদস্য নুর বানু, মামুদপুর ইউপি সদস্য মিলন মণ্ডল ও সোহরাব হোসেন, আলমপুর ইউপি সদস্য ওমর আলী ও রেজাউল ইসলামসহ উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..