আজকের পত্রিকা পুঁজিবাজার সারা বাংলা

উপসর্গ নিয়ে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ কর্মকর্তা মো. করিম উল্লাহ। মঙ্গলবার (২ জুন) ভোর ৬টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তিনি মারা যান। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। মোঃ করিম উল্লাহ চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) প্রশাসন বিভাগের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, রোববার জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন। গতকাল পর্যন্ত তার শারীরিক অবস্থা ছিল সম্পূর্ণ স্থিতিশীল। কিন্তু আজ সকালে হঠাৎ তার অবস্থার অবনতি ঘটে। তার ঘণ্টাখানেকের মধ্যে তিনি মারা যান।

এ বিষয় হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্টে ডা. আব্দুর রব বলেন, করোনা উপসর্গ নিয়ে ভোর ৬টায় আইসিইউতে একজন মারা গেছেন। গতকাল হাসপাতালের আইসিইউতে ভর্তি হন তিনি। তবে তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন।

এছাড়া চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের এজিএম (প্রশিক্ষণ) আরিফ আহমেদ করিম উল্লাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, করোনা পরীক্ষা করানো হয়নি। তাই করোনা আক্রান্ত ছিলেন কিনা বলা যাচ্ছে না। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ছোট দুই মেয়ে রেখে গেছেন। তার বড় মেয়ে দশম শ্রেণীতে পড়ে।

উল্লেখ্য, মঙ্গলবার বিকাল পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩ হাজার ১৮৮ জন। আর মারা গেছে ৮২ জন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..