বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

উবার ইটস এখন চট্টগ্রামে

চট্টগ্রামে যাত্রা করল উবার ইটস। রাজধানী ঢাকার পরে এবার দ্বিতীয় শহর হিসেবে চট্টগ্রামের খাদ্য রসিকরা তাদের পছন্দের খাবারটি শুধু একটি বাটন ক্লিক করেই অর্ডার করতে পারবেন উবার ইটসের মাধ্যমে। লঞ্চ অফার হিসেবে গ্রাহকরা প্রথম দুটি অর্ডারের ওপর ৩০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

উদ্বোধনী পর্যায়ে ২৫০টিরও বেশি রেস্টুরেন্ট পার্টনারদের সঙ্গে কাজ করবে উবার ইটস। ফলে এখন ঘরে বসেই চট্টগ্রামের খাদ্য রসিকরা তাদের প্রিয় ক্যান্ডি, বারকোড, হান্ডি, ক্যাফে মিলানো, গ্র্যান্ড শিকদার, ওয়েল ফুড কর্নার, মেজবান খাইলে আয়ুন, সাদিয়া’স কিচেন, মেজবান বাড়ি, আয়োজন, রেড রুস্টার এবং অন্যান্য আরও অনেক রেস্টুরেন্ট থেকে খাবার অর্ডার করতে পারবেন।

প্রাথমিক পর্যায়ে সেবাটি শুধু চট্টগ্রামের জিইসি সার্কেল, জামাল খান, চকবাজার, পঞ্চলাইস, কাঁঠালগঞ্জ, পাহাড়তলী, নন্দন কানন, স্টেশন রোড, আগ্রাবাদ ও হালিশহর এলাকার গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

এ বিষয়ে উবার ইটস বাংলাদেশের লিড মিশা আলী বলেন, ঢাকায় যাত্রা শুরুর পর থেকেই আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে অভাবনীয় ভালোবাসা পেয়েছি। চট্টগ্রামের অনেক রেস্টুরেন্ট পার্টনারই আমাদের সঙ্গে কাজ করতে আগ্রহী যা আমাদের অনেক উৎসাহিত করেছে। ঢাকায় সফল যাত্রার পর আমরা চট্টগ্রামের খাদ্য সংস্কৃতির এক অবিচ্ছেদ্য অংশ হওয়ার ব্যাপারে আশাবাদী।

বর্তমানে, উবার ইটস ঢাকায় তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং হাজার হাজার রেস্টুরেন্ট পার্টনারদের জন্য সুযোগ তৈরি করছে। উবার ইটসে আছে পছন্দের খাবারের একটি বিশাল সম্ভার যা উবারের গতিতে ডেলিভারি দেওয়া হবে এবং ডেলিভারি পার্টনারদের জন্য আছে নতুনভাবে আয় করার সুযোগ। রেস্টুরেন্টগুলোকে আরও বেশি গ্রাহকের পৌঁছে দেবে যাতে তারা তাদের পছন্দের খাবার বেছে নেওয়ার স্বাধীনতা পান এবং এ সবই উবার ইটস নিরাপদ ও মানসম্মত উপায়ে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে। চট্টগ্রামে যাত্রা শুরু করার মাধ্যমে ঢাকা ও চট্টগ্রাম মিলিয়ে উবার ইটসের মোট ডেলিভারি পার্টনারের সংখ্যা ৫,০০০-এ পৌঁছাল। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..