Print Date & Time : 26 October 2021 Tuesday 12:06 am

এক ব্যবসায়ীসহ ৬জনের বিরুদ্ধে পরীমণির মামলা

প্রকাশ: June 14, 2021 সময়- 02:20 pm


নিজস্ব প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরিমণি যৌন নির্যাতন ও হত্যা চেষ্টার অভিযোগে এক ব্যবসায়ীসহ ছয়জনের নামে মামলা করেছেন। তাঁর লিখিত অভিযোগের ভিত্তিতে সাভার থানা পুলিশ মামলাটি রেকর্ড করে। এরইমধ্যে পুলিশ ঘটনাস্থল ঢাকা বোট ক্লাব পরিদর্শন ও তদন্ত শুরু করেছে। রোববার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজ-এ এই অভিযোগ করে বিচার চান পরিমণি। পরে নিজের বাসায় সংবাদিকদের সাথেও কথা বলেন পরিমণি।

রোববার সন্ধ্যার পর দেশের চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরিমণির একটি ফেসবুক স্ট্যাটাসে হঠাৎ করেই হৈ চৈ ফেলে। নিজের ভেরিফাইড ফেসবুক পেজ-এ অতি সম্প্রতি তাঁকে ধর্ষণ ও হত্যার চেষ্টার ঘটনা জানান তিনি। রোববার রাতে বনানীর নিজ বাসায় এ বিষয়ে সংবাদ সম্মেলনও করেন পরিমণি।

এ ঘটনায় রোববার মধ্যরাতে রূপনগর থানা পুলিশের কাছে নির্যাতনের কথা জানিয়ে লিখিত অভিযোগ করেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা। ঘটনাস্থল ঢাকা বোট ক্লাব সাভার থানা এলাকায়, তাই পরিমণির অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে সাভার থানা পুলিশ।

এর আগে রোববার রাতে রাজধানীর বনানীতে নিজের বাসায় সংবাদিকদের সাথে ঘটনা সম্পর্কে কথা বলেন পরিমণি। পরে লিখিত অভিযোগে তার ওপর শারীরিক নির্যাতনের জন্য ঢাকা বোট ক্লাবের শীর্ষ স্থানীয় ব্যক্তির নাম উল্লেখ করেন পরীমনি।

এদিকে, ঘটনাস্থল মিরপুর বেড়িবাধ সংলগ্ন বোট ক্লাব পরিদর্শন ও আলামত সংগ্রহ করছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ক্লাবে আপাতত কাউকে যেতে দেওয়া হচ্ছে না।

নায়িকা পরিমণির বনানীর বাসার সামনে নজরদারি বাড়িয়েছে পুলিশ।