প্রিন্ট করুন প্রিন্ট করুন

এজিএমে ১০% লভ্যাংশের অনুমোদন দিল পেনিনসুলা

 

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: গত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ নগদ লভ্যাংশ এবং হিসাব বিবরণীর অনুমোদন দিয়েছে তালিকাভুক্ত কোম্পানি দ্য পেনিনসুলা চিটাগং। কোম্পানি সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্র জানায়, গতকাল সকাল ১০টায় চট্টগ্রাম ক্লাব অডিটরিয়ামে ১৪তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) বিনিয়োগকারীদের উপস্থিতিতে এই অনুমোদন দেয় কোম্পানি কর্তৃপক্ষ।

এজিএমে সভাপতিত্ব করেন দ্য পেনিনসুলা চিটাগংয়ের চেয়ারম্যান মাহবুবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তাহসিন আরশাদ, পরিচালক আয়েশা সুলতানা এবং স্বতন্ত্র পরিচালক ড. ফসিউল আলম। সভা পরিচালনা করেন কোম্পানি সচিব মোহাম্মদ নূরুল আজিম।

সভায় বিনিয়োগকারীদের উদ্দেশে মাহবুবুর রহমান বলেন, দ্য পেনিনসুলা কর্তৃপক্ষ আগামীতে ব্যবসা পরিধি সম্প্রসারণে আরও উদ্যোগ নেবে। ইতোমধ্যে আমাদের কোম্পানি চট্টগ্রাম বিমানবন্দরের পার্শ্ববর্তী জায়গায় পাঁচতারকা হোটেল নির্মাণের কাজ হাতে নিয়েছে। আপনাদের সহযোগিতা পেলে আগামীতে ঢাকায়ও আমরা নতুন হোটেল নির্মাণের উদ্যোগ নেব।

নতুন হোটেলের জন্য জমির লিজ অনুমোদনের কথাটিও জানায় কোম্পানি কর্তৃপক্ষ। নতুন পাঁচতারকা হোটেলের নাম ‘এয়ারপোর্ট গার্ডেন হোটেল’ হবে বলেও জানান তিনি।

পাঁচতারকা এই হোটেল নির্মাণের জন্য চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের কাছ থেকে জমি লিজের অনুমোদন এবং নির্মাণের সময়সীমা বাড়িয়ে ৩১ ডিসেম্বর ২০১৮ সাল পর্যন্ত অনুমোদন দেওয়া হয়।