প্রিন্ট করুন প্রিন্ট করুন

এন্ট্রি লেভেল সেগমেন্টে রিয়েলমি সি সিরিজের সাফল্য

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির সি সিরিজের ফোনগুলোর মধ্যে অন্যতম রিয়েলমি সি২৫ওয়াই। স্মার্টফোনটি ব্যবহারকারীদের মধ্যে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছে। এন্ট্রি-লেভেলে দুর্দান্ত সব ফিচারের সমন্বয়ের কারণে রিয়েলমির সি সিরিজের ফোনগুলো তরুণের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে। তরুণরা সাধারণত তাদের স্মার্টফোনে চমকপ্রদ সব ফিচারসহ এক ফোনেই সব সুবিধা চান। তাদের এ চাহিদা পূরণ করেছে সি সিরিজ।

রিয়েলমি সি সিরিজে বেশকিছু স্মার্টফোন রয়েছে, যেখানে দুর্দান্ত সব ফিচারের সঙ্গে সাশ্রয়ী মূল্যের সমন্বয় করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলোÑসি৩১, সি৩৫ এবং সি২৫ওয়াই। এর মধ্যে সি২৫ওয়াই স্মার্টফোনটি এর দুর্দান্ত সব ফিচারের কারণে ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ সুবিশাল ব্যাটারি, ১৮ ওয়াটের কুইক চার্জ এবং সুপার পাওয়ার সেভিং মোড। এর ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটাপে রয়েছে ৫০ মেগাপিক্সেলের (এফ/১.৮) প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের (এফ/২.৪) বিঅ্যান্ডওব্লিউ (সাদা-কালো) লেন্স এবং ২ মেগাপিক্সেলের (এফ/২.৪) ম্যাক্রোলেন্স। এসব ক্যামেরার মাধ্যমে ব্যবহারকারীরা তাদের সুন্দর মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করতে পারবেন। এছাড়া ব্যবহারকারীরা যেন স্মার্টফোন ব্যবহারের নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা পান, সে জন্য রিয়েলমি সি২৫ওয়াই ফোনটিতে রয়েছে ১২ এনএমের শক্তিশালী অক্টাকোর প্রসেসর। গুরুত্বপূর্ণ সব তথ্য নিশ্চিন্তে স্মার্টফোনে সংরক্ষিত রাখতে ফোনটিতে রয়েছে ৬৪ জিবি রম, সঙ্গে থাকছে ৪ জিবি র‌্যাম। বিজ্ঞপ্তি