বাণিজ্য সংবাদ

এফবিসিসিআই নির্বাচন স্থগিতের শুনানি ৩০ মার্চ

নিজস্ব প্রতিবেদক: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র ২০১৭-১৯ মেয়াদের নির্বাচন স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে সংগঠনটির আবেদনের শুনানির জন্য ৩০ মার্চ দিন ধার্য করেছেন আপিল বিভাগ। গতকাল সোমবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার নেতৃত্বাধীন তিন সদস্যের আপিল বিভাগ এ তারিখ ধার্য করেন। ওই সময় পর্যন্ত বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) নির্বাচনের কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন দুই পক্ষের আইনজীবীরা।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। এফবিসিসিআই’র পক্ষে ছিলেন আইনজীবী শেখ ফজলে নূর তাপস ও ইমতিনিজস্ব প্রতিবেদক: ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র ২০১৭-১৯ মেয়াদের নির্বাচন স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশের বিরুদ্ধে সংগঠনটির আবেদনের শুনানির জন্য ৩০ মার্চ দিন ধার্য করেছেন আপিল বিভাগ। গতকাল সোমবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার নেতৃত্বাধীন তিন সদস্যের আপিল বিভাগ এ তারিখ ধার্য করেন। ওই সময় পর্যন্ত বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) নির্বাচনের কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন দুই পক্ষের আইনজীবীরা।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। এফবিসিসিআই’র পক্ষে ছিলেন আইনজীবী শেখ ফজলে নূর তাপস ও ইমতিয়াজ মইনুল ইসলাম।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সর্বশেষ..