করপোরেট কর্নার

এফবিসিসিআই সভাপতির সঙ্গে বিসিআই নেতাদের সাক্ষাৎ

শেয়ার বিজ ডেস্ক: মতিঝিলে এফবিসিসিআই আইকন ভবনে সংগঠনের নবনির্বাচিত সভাপতি মো. জসিম উদ্দিনের সঙ্গে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) পরিচালকরা গত শনিবার সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাতে বিসিআই সভাপতি আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ) প্রতিনিধিদলের নেতৃত্ব দেন। সৌজন্য সাক্ষাৎকালে এফবিসিসিআইয়ের নবনির্বাচিত ঊর্ধ্বতন সহসভাপতি ও বিসিআইয়ের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু উপস্থিত ছিলেন। বিসিআইয়ের অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন সহসভাপতি প্রীতি চক্রবর্তী, সহসভাপতি শহিদুল ইসলাম নিরু, রঞ্জন চৌধূরী, দেলোয়ার হোসেন রাজা, রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাব্বত উল্যাহ, জিয়া হায়দার মিঠু, যশোদা জীবন দেবনাথ, শাহিদ আলম, শাহ আলম লিটু, চৈতন্য কুমার দে (চয়ন), মো. খায়ের মিয়া, কেএম রিফাতউজ্জামান ও মো. ইসহাকুল হোসেন সুইটসহ পরিচালকরা। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিসিআই সভাপতি সভার শুরুতে মো. জসিম উদ্দিনকে বিসিআইয়ের পরিচালনা পর্ষদ ও সদস্যদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি এফবিসিসিআইয়ের অভীষ্ট অর্জনে বিসিআইয়ের সম্ভাব্য সব ধরনের সহযোগিতা দেয়ার আশ্বাস দেন।

বিসিআই সভাপতি বলেন, সমগ্র বাংলাদেশব্যাপী নতুন উদ্যোক্তা সৃষ্টি, কুটির, মাইক্রো ও ক্ষুদ্র শিল্প উন্নয়ন এবং লাইট ইঞ্জিনিয়ারিং, কৃষিভিত্তিক শিল্প খাতের উন্নয়নে ইতোমধ্যে কাজ শুরু করেছে বিসিআই। এ খাতের উন্নয়নে এফবিসিসিআইয়ের সহযোগিতা দেয়ার আহ্বান জানান তিনি। এ সময় এফবিসিসিআই সভাপতি নতুন উদ্যোক্তা সৃষ্টি, কুটির, মাইক্রো ও ক্ষুদ্র শিল্প উন্নয়নে বিসিআইকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..