প্রিন্ট করুন প্রিন্ট করুন

এবার কুমিল্লায় খেলবেন তামিম

 

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ দলের সেরা ব্যাটসম্যানদের একজন তিনি। সাম্প্রতিক সময়ে রয়েছেন ফর্মের তুঙ্গে। যে কারণে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তামিম ইকবালের দিকে চোখ রেখেছে সব দলই। কিন্তু এরই মধ্যে টাইগার এ ওপেনারকে আইকন ক্রিকেটার হিসেবে দলে টেনেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। গতকাল সংবাদমাধ্যমকে এ ব্যাপারটি নিশ্চিত করেছেন ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার নাফিসা কামাল।

বিপিএলের তৃতীয় আসরে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে প্রথমবার অংশ নিয়েই চ্যাম্পিয়ন হয়েছিল কুমিল্লা। যে কারণে গত আসরের টাইগার ওয়ানডে অধিনায়কের ওপর আস্থা রেখেছিল দলটি। কিন্তু প্রথম রাউন্ড থেকেই বিপিএলের সাবেক চ্যাম্পিয়নদের বিদায় নিতে হয়। তাইতো এবার দলটিকে ভিন্ন আঙ্গিকে সাজাতে চেষ্টা করছেন দলটির ফ্র্যাঞ্চাইজিরা। সে হিসেবে তামিমকে ‘আইকন’ হিসেবে নেওয়ার ব্যাপারটি নিশ্চিত করেছে দলটি। শুধু তাই নয়, আগামী আসরে কুমিল্লাকে নেতৃত্বও দেবেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার। সে সঙ্গে এবার কুমিল্লার কোচের দায়িত্বে থাকবেন স্থানীয় কোচ মোহাম্মদ সালাউদ্দিন।

মূলত পেশাদারিত্বের কারণেই এবার মাশরাফিকে ছেড়ে তামিমকে আইকন ক্রিকেটার করা হয়েছে বলে জানিয়েছেন নাফিসা কামাল। ‘এবারের আসরে কুমিল্লার আইকন ক্রিকেটার ও অধিনায়ক থাকবেন যে কোনো ফরম্যাটে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ রানের মালিক তামিম।’