স্পোর্টস

এমবাপেকে নিয়ে মধুর সমস্যায় পিএসজি

ক্রীড়া ডেস্ক: বর্তমান সময়ে ফর্মের তুঙ্গে রয়েছেন কিলিয়ান এমবাপে। যার ঝলক নিয়োমিত গোল করেই দেখাচ্ছেন তিনি। যে কারণে তার সঙ্গে ২০২২ সাল পর্যন্ত থাকা চুক্তির মেয়াদটা আরও বাড়িয়ে নিতে চাইছে পিএসজি। কিন্তু ফরাসি ক্লাবটির আহ্বানে তেমন সাড়া দিচ্ছেন না ফ্রান্সের এ ফরোয়ার্ড। যে কারণে ব্যাপারটি নিয়ে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা পড়েছে মধুর সমস্যায়।

এমনিতেই এমবাপেকে দলে ভেড়াতে মরিয়া রিয়াল মাদ্রিদ। লস ব্লাঙ্কোস সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ তো বলেই দিয়েছেন, প্রয়োজনে বস্তার পর বস্তা টাকা এমবাপের পেছনে ঢালতে রাজি তিনি। স্পেনের এ ক্লাবটির এমন সিদ্ধান্তে বেশ নাখোশ পিএসজি। নেইমারকে পেছনে ঠেলে দলের সেরা খেলোয়াড় হয়ে ওঠা ফরোয়ার্ডকে যে কোনো মূল্যে আটকে রাখতে আগ্রহী তারা। তবে রিয়ালকে ছাপিয়ে ক্লাবের জন্য বড় চিন্তার কারণ হয়ে উঠেছেন এমবাপে নিজেই।

পিএসজির জার্সিতে খেলার সময় গত দুই ম্যাচে কোচের সঙ্গে বেশ উগ্র মেজাজ দেখিয়েছেন এমবাপে। নতেঁ ও মন্টেপিঁয়েরের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার আগেই তাকে উঠিয়ে নেওয়ায় কোচ থমাস টুখেলের সঙ্গে বাজে আচরণ করেন তিনি। নিজের বার্তাটা যেন পরিষ্কার করতে পেরেছেন ফরাসি ফরোয়ার্ড।

এমবাপেকে যেভাবেই হোক রাখতে চাই পিএসজি। এজন্য তাকে বছরে ২৫ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দিয়েছে ক্লাবটি। এমবাপে রাজি হলে চুক্তি হবে ২০২৫ পর্যন্ত। এমনটাই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়ান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..