প্রিন্ট করুন প্রিন্ট করুন

এসডি রুবেলের ‘বৃদ্ধাশ্রম’

শোবিজ ডেস্ক: বাংলা গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী এসডি রুবেল। ‘এভাবেই ভালোবাসা হয়’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় নাম লেখেন তিনি। প্রথম সিনেমা দিয়ে তিনি বেশ আলোচনায় আসেন। এবার আরও একটি সিনেমা নিয়ে আসছেন এ কণ্ঠশিল্পী ও অভিনেতা। মুক্তির অপেক্ষায় তার অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ সিনেমাটি। অভিনয়ের পাশাপাশি এটি পরিচালনাও করেন তিনি। আগামী নবেম্বরে সিনেমাটি মুক্তি দেবেন বলে জানান রুবেল।

তিনি বলেন, অনেক আগেই আমার পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’ সিনেমাটি সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি মাঝখানে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পারিনি। এবার ঠিক করেছি নবেম্বর মাসে এটি মুক্তি দেব। হল বুকিং শুরু হচ্ছে।

আগামী দুই সপ্তাহে জানাতে পারব কয়টি হলে ‘বৃদ্ধাশ্রম’ দেখা যাবে।
তিনি আরও বলেন, সিনেমাটিতে আমি চেষ্টা করেছি সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে বিনোদনের মাধ্যমে সচেতনতামূলক মেসেজ দিতে। আশা করছি, দর্শক আগ্রহ নিয়ে সিনেমাটি দেখবেন।

এ সিনেমাতে তার বিপরীতে আছেন চিত্রনায়িকা ববি। এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, প্রবীর মিত্র, আফজাল শরীফ, শম্পা রেজা, মাহমুদুল ইসলাম মিঠু, জাহানারা আহমেদ, দীপক কর্মকার, হাফিজুর রহমান সুরুজসহ অনেকে। চলচ্চিত্রটির গীতিকার, সুরকার ও সঙ্গীত পরিচালক হিসেবেও রয়েছেন এসডি রুবেল। বর্তমানে তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন বলে জানান। এছাড়া তার নিজের ইউটিউব চ্যানেলের জন্য নতুন কয়েকটি গানের কাজও করছেন বলে জানান।