প্রিন্ট করুন প্রিন্ট করুন

ঐশ্বরিয়ার বিপরীতে অভিষেকের আগ্রহ নেই

শোবিজ ডেস্ক: গুরু, রাবন, কুছ না কাহো এবং সরকার রাজ’সহ বেশকিছু সিনেমায় অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের রসায়ন দেখেছে দর্শক। কিন্তু বিয়ের পর এ জুটি পর্দায় একসঙ্গে হাজির হননি। তেমন একটি সম্ভাবনা দেখা গেলেও নিরাশ করলেন অভিষেক।

শিগগির শুরু হচ্ছে জুনিয়র বচ্চনের নতুন সিনেমা ‘লেফটি’র শুটিং। ওই সিনেমায় নায়িকা চরিত্রে আগ্রহ দেখান ঐশ্বরিয়া। কিন্তু প্রস্তাবটি নাকচ করে দেন ‘বোল বচ্চন’ নায়ক। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, ‘লেফটি’ অভিষেকের হোম প্রডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে। অ্যাশ চেয়েছিলেন স্বামীর বিপরীতে অভিনয় করতে। কিন্তু অভিষেক তার টিমকে নতুন মুখ খোঁজার জন্য নির্দেশ দিয়েছেন। তার ধারণা, সিনেমার চরিত্রের তুলনায় বেশি বয়সী দেখাবে ঐশ্বরিয়াকে।

‘লেফটি’ পরিচালনা করবেন প্রভুদেবা। এতে সুপার হিরোর ভূমিকায় দেখা যাবে অভিষেককে, যার বাম হাতে রয়েছে বিশেষ ক্ষমতা। এর মাধ্যমে নিজের শহরকে অশুভ শক্তির হাত থেকে রক্ষা করবেন তিনি।

তবে পুরো ঘটনা নিয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

চলতি বছরে ঐশ্বরিয়াকে দেখা গেছে দুই সিনেমায়। এর মধ্যে বায়োপিক ‘সরবজিৎ’ প্রশংসিত হলেও ব্যবসাসফল হয়নি। অন্যদিকে রণবীর কাপুরের বিপরীতে অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর ব্যবসা ও প্রশংসাভাগ্য ভালো। আর অভিষেককে উল্লেখযোগ্য কোনো সিনেমায় দেখা যায়নি।