স্পোর্টস

ওয়ানডে দলে আফিফ-নাঈম

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টিতে নিজেদের প্রতিভার যথাযথ প্রমাণ দিয়েছেন আফিফ হোসেন ও মোহাম্মদ নাঈম শেখ। এবার ওয়ানডে ক্রিকেটেও যা দেখানোর সুযোগ পাচ্ছেন। প্রথমবার ওয়ানডে দলে ডাক পেয়েছেন তারা। গতকাল ব্যাপারটি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সাত মাস আগে শ্রীলঙ্কা সফরে সর্বশেষ ওয়ানডে খেলেছিল বাংলাদেশ। সে দল থেকে এবার বাদ পড়েছেন এনামুল হক, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা। তবে চোট ও ব্যক্তিগত কারণ মিলিয়ে নেই মোসাদ্দেক হোসেন ও সৌম্য সরকার। এদিকে লম্বা সময় পর ফের ওয়ানডেতে ফিরেছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও মোহাম্মদ সাইফ উদ্দিন। পাশাপাশি দলে ফিরেছেন নাজমুল হোসেন শান্ত, আল আমিন হোসেন ও লিটন দাস।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১ ও ৩ মার্চ হবে প্রথম দুই ওয়ানডে। সিরিজের শেষ ওয়ানডে হবে ৬ মার্চ। প্রতিটি ম্যাচ হবে দিবারাত্রির।

প্রথম দুই ওয়ানডের বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..