স্পোর্টস

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বাংলাদেশের কিটস পার্টনার আকাশ

শেয়ার বিজ ডেস্ক: ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে জাতীয় দলের কিটস পার্টনার স্যাটেলাইট টিভি সেবাদানকারী প্রতিষ্ঠান আকাশ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে গতকাল এ কথা জানানো হয়। বেক্সিমকো যোগাযোগ লিমিটেডের একটি ব্র্যান্ড বাংলাদেশের ডাইরেক্ট টু হোম (ডিটিএইচ) ডিজিটাল স্যাটেলাইট কোম্পানি আকাশ। করোনার আগে অনুষ্ঠিত বাংলাদেশের সর্বশেষ সিরিজ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে টিম স্পন্সর ছিল আকাশ।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি কাপেও টাইটেল স্পন্সর ছিল আকাশ। বিপিএলের সর্বশেষ আসরটি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নামে নামকরণ করা হয়েছিল। এই সফরে দুটি টেস্ট ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। ১৮ জানুয়ারি সাভারের বিকেএসপিতে নিজেদের মধ্যে সীমিত ওভারের প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। খবর: বাসস।

২০ জানুয়ারি থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচ হবে ২২ জানুয়ারি। প্রথম দুই ওয়ানডে হবে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে তিন দিনের একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ, যা অনুষ্ঠিত হবে ২৯ থেকে ৩১ জানুয়ারি। ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। এরপর মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..