প্রিন্ট করুন প্রিন্ট করুন

ওয়ানডেতে ধোনির অধিনায়ক কোহলি

 

ক্রীড়া ডেস্ক: হাল ছেড়ে দেননি তিনি। লড়ে গেছেন। তার পুরস্কারটাও পেলেন যুবরাজ সিং। ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ফের জায়গা করে নিলেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সীমিত ওভারের সিরিজের জন্য গতকাল দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। দলে আছেন ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছেড়ে দেওয়া মহেন্দ্র সিং ধোনিও। নির্বাচকরা জানিয়ে দিয়েছেন টেস্টের মতো এখানেও বিরাট কোহলির নেতৃত্বে মাঠে নামবে ভারত।

ধোনির অধিনায়ক যে কোহলি হবেন, সেটা অনুমিতই ছিল। তবে প্রায় ৯ মাস পর ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে যুবরাজের ফেরাটা বড় চমক! ১৫ জানুয়ারি পুনেতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে ইংল্যান্ডের বিপক্ষে একাদশে দেখা যেতে পারে তাকে।

ওয়ানডে দল : লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি (অধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি, মনীশ পাণ্ডে, কেদার যাদব,

যুবরাজ সিং, আজিঙ্কা রাহানে, হার্দিক পাণ্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অমিত মিশ্র, জাসপ্রিৎ বোমরাহ, ভুবনেশ্বর কুমার ও উমেশ যাদব।

টি-টোয়েন্টি দল: লোকেশ রাহুল, মন্দ্বীপ সিং, বিরাট কোহলি (অধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিং, সুরেশ রায়না, ঋশাব পান্ট, হার্দিক পাণ্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, মনীশ পাণ্ডে, জাসপ্রিৎ বোমরাহ, ভুবনেশ্বর কুমার ও আশীষ নেহরা।