প্রিন্ট করুন প্রিন্ট করুন

ওয়ালটনের এলইডি টিভিতে ‘শীতকালীন অফার’

নিজস্ব প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলাকে উপলক্ষ করে এলইডি টিভিতে ‘শীতকালীন অফার’ ঘোষণা করেছে ওয়ালটন। এলইডি টিভির দাম কমিয়েছে ওয়ালটন। শীতকালীন অফারের আওতায় চলতি মাসের প্রথম দিন থেকেই বিভিন্ন মডেলের এলইডি টিভিতে ৮০০ থেকে তিন হাজার ১০০ টাকা পর্যন্ত দাম কমানো হয়েছে। ওয়ালটন টেলিভিশন বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, ৫০টিরও বেশি মডেলের এলইডি টিভি উৎপাদন ও বাজারজাত করছেন তারা। এখন ওয়ালটন ব্র্যান্ডের ১৯ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে ৯১০ টাকা কমে মাত্র আট হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এক হাজার টাকা কমেছে ২০ ইঞ্চি এলইডি টিভিতে, এখন মিলছে ১০ হাজার ৯০০ টাকায়। ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম আগের চেয়ে ৮০০ টাকা কমে ১৩ হাজার ৭০০ টাকা। ক্রেতারা ওয়ালটনের ২৮ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে দুই হাজার টাকা কমে এখন পাওয়া যাচ্ছে ১৫ হাজার ৯০০ টাকায়। তবে ৩২ ইঞ্চি এলইডি

টিভির দাম কমেছে তিন হাজার ১০০ টাকা।

ওয়ালটন টেলিভিশন মার্কেটিং বিভাগের প্রধান আবদুল বারী জানান, গত বছরের তুলনায় চলতি বছরের নভেম্বর পর্যন্ত প্রায় ৩২৫ শতাংশ বেশি এলইডি টিভি বিক্রি হয়েছে ওয়ালটনের। ভারত, নেপালসহ মধ্যপ্রাচ্য ও আফ্রিকার বিভিন্ন দেশে রফতানি হচ্ছে ওয়ালটন এলইডি টিভি।

ওয়ালটন এলইডি টিভিতে ব্যবহার করা হচ্ছে আইপিএস (ইন প্ল্যান সুইচিং), এডিএস (অ্যাডভান্স সুপার ডাইমেনশন সুইচ) এবং এইচএডিএস (হাই অ্যাডভান্স সুপার ডাইমেনশন সুইচ) প্রযুক্তির প্যানেল। ফলে দর্শকরা ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল এবং হাই কন্ট্রাস্টের পিকচার দেখতে পাচ্ছেন। এলইডি টিভির মাদারবোর্ডে সংযোজন করা হচ্ছে পাওয়ার সার্জ প্রোটেকশন এবং ইনডিউচড লাইটেনিং প্রোটেকশন সার্কিট। এছাড়া আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমের সর্বোচ্চ সতর্কতা ও গুণগত মান রক্ষা করে তৈরি করা হচ্ছে এলইডি টিভি প্যানেল। ছবি ও শব্দের উচ্চমান নিশ্চিতকরণে ডায়নামিক নয়েজ রিডাকশন, সর্বোচ্চ ফ্রেম রেট, ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেমসমৃদ্ধ নিজস্ব ডিজাইনের উন্নত প্রযুক্তির মাদারবোর্ড ব্যবহার করা হচ্ছে।