প্রিন্ট করুন প্রিন্ট করুন

ওয়েব সিরিজে তারিন

শোবিজ ডেস্ক: ঈদের একাধিক নাটক ও ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান। শূটিং করছেন গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় সাত পর্বের ‘সুপার ভাবী’ শিরোনামের একটি ওয়েব সিরিজে। এতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, সুপার ভাবি এমনই একজন মানিবক মানুষ যিনি পরিবারের সদস্যদের নানান সমস্যা সমাধান করার পাশাপাশি সমাজের নানান মানুষের বিভিন্ন সমস্যা সমাধান করেন। এটি সুপার ভাবি তার মানবিক জায়গা থেকেই করে থাকেন। মানবিক বিষয়টি ভাল লেগেছে বিধায় দোদুলের নির্দেশনায় এ কাজটি করছি। দোদুল যত্ন নিয়ে নির্মাণ করছে। তাই এই ওয়েব সিরিজটি নিয়েও আমি আশাবাদী।

দোদুল বলেন, আগে আমরা দেখতাম যে একটি নাটকে একটি চরিত্র বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠত, বেশ জনপ্রিয়তা পেত, সেই ভাবনা থেকেই সুপার ভাবি নির্মাণ করা। সুপার ভাবি-ভীষণ সংসারী একজন মানুষ। কিন্তু ভীষণ মেধাবী এবং পরোপকারী একজন মানুষ। দারুণ অভিনয় করছে তারিন, আমি ভীষণ আশাবাদী কাজটি নিয়ে। ‘সুপার ভাবী’র গল্প দোদুলের, চিত্রনাট্য মহিউদ্দিন আহমেদের। ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে এবং ঝাক্কাস নামক ওটিটি প্ল্যাটফর্মে প্রচার হবে। আগামী ঈদে সোহেল হাসানের ‘উত্তরাধিকার’র নাটকেও দেখা যাবে তারিনকে।

এদিকে ঈদে দেশের বিভিন্ন চ্যানেলে প্রচারের জন্য প্রথমবারের মতো কোন তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারিন। মানিক মানবিকের পরিচালনায় রয়েল শেফ ফোর্টিফাইড ক্যানোলা তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে এরইমধ্যে শূটিং সম্পন্ন করেছেন তিনি। বিজ্ঞাপনটির ডাবিংয়ের কাজও সম্পন্ন করেছেন তিনি। তারিন জাহান বলেন, মানিক মানবিকের পরিচালনায় প্রথম কাজ করেছি। এটি একটি গল্প নির্ভর বিজ্ঞাপন। অনেকদিন পর কোন বিজ্ঞাপনে কাজ করেছি। ডাবিংয়ের সময় যতটুকু দেখেছি তাতে মনে হয়েছে সবকিছু মিলিয়ে বিজ্ঞাপনটি ভাল হয়েছে।