সুস্বাস্থ্য

ঔষধওয়ালা ডটকম ঘরে বসেই কিনুন ওষুধ

ব্যস্ত নগরজীবন ও যানজট দুঃসহ করে তুলেছে জীবনযাপনকে। চাইলেও তাই অনেক সময় সঠিক পণ্যটি কিনতে গলদঘর্ম হতে হয়। এ সমস্যা থেকে মুক্তি দিতে সুবিধাজনক স্থানে বসে কেনাকাটার উপায় করে দিয়েছে অনলাইন শপিং সাইটগুলো। অর্থাৎ যানজট ঠেলে বাজারে না গেলেও চলে এখন। এখন প্রায় সবকিছুই অনলাইনে কেনা যায়। এ সুবিধা উপভোগের জন্য থাকতে হবে ইন্টারনেট সংযোগ। অন্যান্য প্রয়োজনীয় সামগ্রীর মতো ওষুধ কেনার সুবিধাও রয়েছে অনলাইনে। এমন সুবিধা নিয়ে হাজির হয়েছে ঔষধওয়ালা ডটকম।

ঔষধওয়ালা ডটকমে ওষুধ অর্ডার করে ঘরে অপেক্ষা করুন। সহজে অল্প সময়ে পেয়ে যাবেন প্রয়োজনীয় সব ওষুধ। ফার্মেসি খোঁজার ঝামেলা থেকে মুক্তি দেবে এ প্রতিষ্ঠানটি। এমন শত সমস্যার সমাধান দেবে তারা। ঔষধওয়ালা ডটকমের ওয়েবসাইটের পাশাপাশি অ্যাপেও ওষুধের অর্ডার করা যাবে। রয়েছে হটলাইন, ২৪ ঘণ্টার মধ্যে যেকোনো সময়ে ফোন করে অর্ডার করা যাবে।

ঔষধওয়ালা ডটকমের প্রধান নির্বাহী শাকিল আহম্মদ ভূঁইয়া বলেন, মানুষের সময় বাঁচানো ও সঠিক ওষুধ দোরগোরায় পৌঁছে দিতেই এমন উদ্যোগ নিয়েছি। অনলাইনে ওষুধ পেলে মানুষের ভোগান্তি কমবে।

ঔষধওয়ালা ডটকমে চলছে বিশেষ অফার। এক হাজার টাকার ওপরে ওষুধ অর্ডার করলে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ রয়েছে।

অ্যাপটি ডাউনলোডের ঠিকানা: play.google.com/store/apps/details?id=com.oshudhwala&fbclid=IwAR3X5nrFOSDiCPR0gMZ5T3TwBaWw9FbPO9vlPIhwWlSBvOvOdxtHiOmhQO0|

সর্বশেষ..