দিনের খবর শোবিজ

করোনাক্রান্ত রামেন্দু-ফেরদৌসী মজুমদার

নিজস্ব প্রতিবেদক: মহামারি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন খ্যাতনামা অভিনয়শিল্পী দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার। বর্তমানে তারা বাসায় আইসোলেশনে আছেন। আজ শুক্রবার সকালে খবরটি নিশ্চিত করেন রামেন্দ্র মজুমদার।

তিনি বলেন, “১৪ জুলাই ফেরদৌসীর করোনা উপসর্গ দেখা দেয়, পরে ১৮ জুলাই টেস্ট করা হলে রেজাল্ট পজিটিভ আসে। তার এক সপ্তাহ পর আমারও জ্বর জ্বর ভাব তৈরি হয়, তখন আমার টেস্ট করানোর পর পজিটিভ রেজাল্ট আসে।”

‘এখন দুজনই সুস্থ আছি’ উল্লেখ করে এই নাট্যব্যক্তিত্ব বলেন, “ফেরদৌসীর তিন সপ্তাহের বেশি হয়েছে, আমারও দুই সপ্তাহ হয়েছে। এখন করোনার উপসর্গ দেখা যাচ্ছে না। আমরা দুজনই সুস্থ আছি। স্বাভাবিক খাবার খাচ্ছি, ফেরদৌসী নিজেই রান্না করছে। আমিও ঘরে আছি, সবকিছুই স্বাভাবিক আছে। দু-তিন দিনের মধ্যে আবার টেস্ট করাব। আশা করছি, এবার করোনা নেগেটিভ আসবে।”

ঢাকার মঞ্চ ও টিভি নাটকে এ দম্পতির অসামান্য অবদান রয়েছে। অভিনয় করেছেন সিনেমায়ও। তারা নাটকের দল থিয়েটারের সঙ্গে যুক্ত। রামেন্দ্র মজুমদার ইন্টারন্যাশনাল থিয়েটার ইনস্টিটিউটের (আইটিআই) সাম্মানিক সভাপতি। অভিনয়ে অবদানের জন্য তিনি পেয়েছেন একুশে পদক। অন্যদিকে ফেরদৌসী মজুমদার পেয়েছেন একুশে পদক ও স্বাধীনতা পদক।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..