করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। শনিবার রাতে দলের সবার করোনা পরীক্ষা করিয়েছে পিএসজি। আজ রোববার(২ জানুয়ারি) প্রাপ্ত রিপোর্টে সাত বারের ব্যালন ডি’অর জয়ী মেসি করোনা পজিটিভ হয়েছে বলে নিশ্চিত করেছে পিএসজি।

তবে শুধু মেসিই নন, দলটির আরও তিন ফুটবলার করোনায় আক্রান্ত। তারা হলেন- লেফট ব্যাক জুয়ান বের্নাট, ব্যাকআপ গোলকিপার সার্জিও রিকো এবং ১৯ বছর বয়সী মিডফিল্ডার নাথান বিটুমাজালা। আক্রান্ত সবাই এখন আইসোলেশনে আছেন।

শনিবার রাতেই প্রথম একটি বিবৃতিতে পিএসজি জানিয়েছিলো, তাদের একজন সাপোর্টিং স্টাফের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে। কিন্তু ওই সময় কারো নাম প্রকাশ করা হয়নি। পরে আজ আরও একটি বিবৃবিতে দলের মেডিক্যাল আপডেট জানানো হয়। সেখানেই মেসিসহ চার ফুটবলারের করোনা আক্রান্তের খবর দেয়া হলো।

সম্প্রতি ছুটি কাটাতে সপরিবার আর্জেন্টিনায় গিয়েছিলেন লিওনেল মেসি। এরপর তিনি প্যারিসে ফিরে দলের সঙ্গে যোগ দিতেই এলো করোনায় আক্রান্ত হওয়ার খবর। এর আগে ছুটি কাটাতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন রিয়াল মাদ্রিদের থিবো কোর্তোয়া ও ভিনিসিয়ুস জুনিয়র।

আগামীকাল সোমবার রাতে ফ্রেঞ্চ কাপে ভাস অলিম্পিক ক্লাবের সঙ্গে ম্যাচের আগে এই খবর পিএসজির জন্য নিঃসন্দেহে বড় দুঃসংবাদ।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯২৬৪  জন  

সর্বশেষ..