দিনের খবর স্পোর্টস

করোনায় আক্রান্ত অ্যান্ডি মারে

ক্রীড়া ডেস্ক:করোনায় আক্রান্ত হয়েছেন অ্যান্ডি মারে। বৃহস্পতিবার অস্ট্রেলিয়ান ওপেনে অংশগ্রহণ করতে যাওয়ার আগে মারের করোনা টেস্ট করা হয়। এতে রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তিনি লন্ডনে নিজের বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

জানা গেছে, আগামী ফেব্রুয়ারিতে বসছে অস্ট্রেলিয়ান ওপেন। এর আগেই এ খারাপ খবর‌ এসেছে। মেলবোর্ন পার্কে নামার আগেই এমন খবর আসলো। ফলে অস্ট্রেলিয়ান ওপেনে অ্যান্ডি মারের খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

করোনা রিপোর্ট নেগেটিভ না এলে অস্ট্রেলিয়ার সরকার বাইরে থেকে যাওয়া কোনো ব্যক্তিকে দেশে ঢোকার অনুমতি দেবে না। অস্ট্রেলিয়ায় যাওয়ার পর ১২০০ খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের ১৪ দিনের আইসোলেশন থাকতে হবে।

আগামী ৮ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ান ওপেন। টুর্নামেন্টের পরিচালক ক্রেইগ টেইলি জানান, করোনার জন্য গ্র্যান্ডস্ল্যাম আয়োজনে যথেষ্ট সমস্যার মধ্যে পড়তে হচ্ছে। বছরের প্রথম গ্র্যান্ডস্ল্যাম টুর্নামেন্টে ওয়াইল্ড কার্ড এন্ট্রি পেয়েছিলেন অ্যান্ডি।

এদিকে মেলবোর্নে যাওয়ার জন্য ১৫টি বিশেষ বিমানের ব্যবস্থা করেছে আয়োজকরা। মাঠে ২৫ শতাংশ দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারবেন বলেও জানানো হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..