খবর

করোনায় আরেক চিকিৎসকের মৃত্যু

শেয়ার বিজ ডেস্ক: নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরেক চিকিৎসকের মৃত্যু হয়েছে। তার নাম তানজিলা রহমান। রাজধানীর লালমাটিয়ায় মেরিস্টোপস ক্লিনিকের প্রধান কার্যালয়ের চিকিৎসক তানজিলা গতকাল বুধবার সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মারা যান। বিডিনিউজ।

তাকে নিয়ে করোনায় প্রাণ হারানো বাংলাদেশি চিকিৎসকের সংখ্যা ২৩ জনে পৌঁছেছে বলে চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপনসিবিলিটি (এফডিএসআর) জানিয়েছে। তাদের বাইরে কভিড-১৯ উপসর্গ নিয়ে মারা গেছেন আরও পাঁচ চিকিৎসক।

এফডিএসআরের যুগ্ম সম্পাদক রাহাত আনোয়ার চৌধুরী বলেন, ‘আমরা তার (ডা. তানজিলা) বন্ধুদের মারফত জেনেছি, তিনি মারা যাওয়ার তিন দিন আগে সিএমএইচে ভর্তি হয়েছিলেন। আজ সেখানেই মারা যান। ডা. তানজিলা কভিড-১৯ আক্রান্ত ছিলেন বলেও তার বন্ধুরা জানিয়েছেন।’

ডা. তানজিলা রহমান জেএইচ শিকদার মেডিকেল কলেজের চতুর্থ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তার তিনটি সন্তান রয়েছে।

মেরিস্টোপস বাংলাদেশের পরিচালক (অপারেশনস) মোহাম্মদ হুসেইন চৌধুরী বলেন, ডা. তানজিলা রহমান মেটার্নিটি বিভাগের হেড অব কোয়ালিটি হিসেবে কাজ করতেন। প্রায় ১০ দিন আগে থেকেই অসুস্থ্ ছিলেন।

তিনি বলেন, ‘তানজিলা কভিড-১৯ আক্রান্ত হওয়ার পর থেকে সিএমএইচে ভর্তি ছিলেন। তার স্বামী সেনাবাহিনীতে কর্মরত। আজ সকালে সেখানেই মারা যান তিনি।’

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..