খবর

করোনায় উপকর কমিশনারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: টানা ১২ দিন করোনার সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন উপকর কমিশনার (ডিসিটি) সুধাংশু কুমার সাহা। বিসিএস (কর) ক্যাডারের ২৭তম ব্যাচের এ মেধাবী কর্মকর্তা সোমবার (৮ জুন) রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজের করোনা ইউনিটে মৃত্যুবরণ করেন। বাংলাদেশ সিভিল সার্ভিস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও কর কমিশনার রেজাউল করিম চৌধুরী শেয়ার বিজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে কর বিভাগ ও কর ক্যাডারের প্রথম কোনো কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন। রেজাউল করিম চৌধুরী জানান, হাসপাতালের প্রক্রিয়া শেষে লাশ নিজ জেলা টাঙ্গাইলে পাঠানো হয়েছে। সেখানে প্রশাসনের সহায়তায় স্বাস্থ্যবিধি মেনে শ্বশুরবাড়ির চিতায় তাকে দাহ করা হয়। মেধাবী এ কর্মকর্তার মৃত্যুতে অ্যাসোসিয়েশন থেকে শোক জানানো হয়েছে।

তিনি জানান, অবস্থার অবনতি হলে রাতেই তাকে আইসিইউ থেকে ভেন্টিলেশনে নেওয়া হয়। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টা এবং আমাদের সবার ভালোবাসার মায়া ত্যাগ করে তিনি পরপারে চলে গেছেন। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। মেধাবী এ কর্মকর্তার মৃত্যুতে শোক জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..