আজকের পত্রিকা বাণিজ্য সংবাদ সর্বশেষ সংবাদ

করোনার উপসর্গ নিয়ে জনতা ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাষ্ট্রীয় মালিকানাধীন জনতা ব্যাংকের জ্যেষ্ঠ কর্মকর্তা হাসিবুর রহমান মারা গেছেন।

বৃহস্পতিবার (২১ মে) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হলেও এখন পর্যন্ত প্রতিবেদন পাওয়া যায়নি বলে জানা গেছে। জনতা ব্যাংকের মতিঝিলের স্থানীয় শাখায় কর্মরত ছিলেন হাসিবুর রহমান।

ব্যাংক কর্মকর্তারা বলছেন, এখন পর্যন্ত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন ৫৬ জন ব্যাংক কর্মকর্তা। আর করোনায় মারা গেছেন সোনালী ব্যাংকের একজন, রূপালী ব্যাংকের একজন ও দি সিটি ব্যাংকের দুই কর্মকর্তা।

জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আব্দুছ ছালাম আজাদ বলেন, হাসিবুর রহমানকে একপর্যায়ে অক্সিজেন সাপোর্ট দিতে হয়েছিল। তিনি সুস্থও হয়ে উঠছিলেন। তবে এর মধ্যে আজ ভোরে তিনি মারা যান।

আব্দুছ ছালাম আজাদ বলেন, ‘আমাদের কারওয়ান বাজার শাখার চার আনসার সদস্য করোনায় আক্রান্ত। অন্য শাখায়ও কয়েকজন আছেন। আমরা সবার খোঁজখবর রাখছি।’

জানা গেছে, জনতা ব্যাংকের প্রশাসনিক শাখায় কর্মরত ছিলেন হাসিবুর রহমান। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। হাসিবুর রহমানের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার বালিয়াটি উপজেলায়। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষে ২০০৯ সালে জনতা ব্যাংকে কর্মজীবন শুরু করেছিলেন হাসিবুর রহমান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..