দিনের খবর স্পোর্টস

করোনায় আক্রান্ত কেকেআর ব্যাটসম্যান সেইফার্ট

ক্রীড়া ডেস্ক : কলকাতা নাইট রাইডার্স ব্যাটসম্যান টিম সেইফার্ট এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিউজিল্যান্ডের এ ক্রিকেটারকে চেন্নাইয়ে আইসোলেশনে রেখেছে আয়োজকরা। শনিবার নিউ জিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, সেইফার্ট তার দুই পিসিআর টেস্টে পজিটিভ হন।

আইপিএলের জৈব বলয়ের মধ্যে থেকেও একের পর এক ক্রিকেটার ও কোচিং স্টাফ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। যে কারণে গত মঙ্গলবার চলতি লিগ স্থগিত ঘোষণা করেছে বিসিবিআই। এখন বিদেশি ক্রিকেটাররা ফিরে যাচ্ছেন। তবে নিউজিল্যান্ডের কলকাতা নাইটরাইডার্সের ব্যাটসম্যান টিম সেইফার্ট দেশে ফেরার উদ্দেশে বিমানে বসার আগেই আরটি-পিসিআর টেস্টে রিপোর্ট পজিটিভ এসেছে।

সেইফার্টের করোনা আক্রান্তের খবরে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে , ‘সেইফার্ট বিমানে চড়ার আগে ওর দু’টি আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। ফলস্বরূপ ওকে নিভৃতবাসে রাখা হয়েছে। খবর অনুযায়ী, ওর মাঝারি উপশম রয়েছে। ও সুস্থ হয়ে উঠলে ওকে নিউজিল্যান্ডে ফেরত পাঠানো হবে এবং দেশে ফিরে আবারও প্রয়োজনীয় ১৪ দিনের কোয়ারেন্টাইন কাটানোর পরেই ও পরিবারের সঙ্গে দেখা করতে পারবে।’

সেইফার্টকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন কিউই বোর্ডের প্রধান কার্যকর্তা ডেভিড, সেইফার্টের সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে এবং ওর পরিবারের সঙ্গে ইতিমধ্যেই যোগযোগ করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..