দিনের খবর স্পোর্টস

করোনায় আক্রান্ত ফুটবলার মানিক

ক্রীড়া প্রতিবেদক: কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই খেলতে যাওয়ার মুহূর্তে বাংলাদেশ শিবিরে এলো দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়েছেন ডিফেন্ডার মনজুরুর রহমান মানিক। বাংলাদেশ ফুটবল ফেডারেশন বিষয়টি নিশ্চিত করেছে।

আজ বৃহস্পতিবার সকালে কাতারের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে জাতীয় ফুটবল দল। করোনায় আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে কাতার যেতে পারছেন না মানিক। কোচ জেমি ডেও দলের সঙ্গে যেতে পারছেন না। তিনি আগেই করোনা পজিটিভ হন।

কাতার যাওয়ার আগে দলের সব ফুটবলার ও কর্মকর্তাদের করোনা পরীক্ষা করানো হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে। সেখানেই মানিকের ফলাফল পজিটিভ আসে।

নেপালের বিপক্ষে সিরিজে প্রথম ম্যাচের পর কোভিড-১৯ পজিটিভ হন বাংলাদেশ কোচ জেমি ডে আর দ্বিতীয় ম্যাচের পর আক্রান্ত হলেন মানিক।

বাফুফে সূত্রে জানা যায়, আগামী তিন দিন পর মানিকের আবার করোনা পরীক্ষা করা হবে। ফলাফল যদি পজিটিভ আসে তবে তার পরিবর্তিত ফুটবলারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাই ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এর আগে সুস্থ হলেই কোচ জেমি ডে দলের সঙ্গে যোগ দিবেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..