সুস্বাস্থ্য

করোনায় হৃদরোগ প্রতিরোধে ওয়েব সেমিনার করবে ‌‘হেলো’

শেয়ার বিজ ডেস্ক: বৈশ্বিক মহামারির এসময়ে পেশাজীবীদে মাঝে করোনাভাইরাস বা কভিড১৯ সচেতনতা ও হৃদরোগ প্রতিরোধে করনিয় বিষয়ে ‘ওয়েব সেমিনার’ আয়োজন করতে যাচ্ছে হেলদি হার্ট হ্যাপি লাইফ অর্গানাইজেশন (হেলো)। আগামী ১১ আগস্ট সন্ধ্যা সাড়ে সাতটা শুরু হয়ে রাত নয়টা পর্যন্ত চলবে। এতে অংশগ্রহণ করবেন হেলোর সদস্য, আইনজীবী, সাংবাদিক, ব্যাংকার, শিক্ষক, ব্যবসায়ী ও অন্যান্য পেশাজীবীরা।

সেমিনারে করোনাভাইরাস বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করবেন ডা. মো. মতিউর রহমান। জিনি কর্তব্য পালন অবস্থায় করোনায় আক্রান্ত হয়েছিলেন এবং বর্তমানে সুস্থ হয়ে চিকিৎসা সেবা দিচ্ছেন। হৃদরোগ বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করবেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মো. আরিফুর রহমান (সজল)।

হেলোর প্রধান পৃষ্ঠপোষক, বিশিষ্ট ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মহসীন আহমেদ এবং হেলোর সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার ড. মো. আসিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন হেলোর সভাপতি এ্যাডভোকেট আবু রেজা মো. কাইউম খান।

প্যানেলিস্ট হিসেবে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা ও পরামর্শ মূলক বক্তব্য উপস্থাপন করবেন, অধ্যাপক ডা.আফজালুর রহমান, সাবেক পরিচালক (এনআইসিভিডি), চেয়ারম্যান (বিআইটি), গভর্নর (আমেরিকান কলেজ অব কার্ডিওলজি, বাংলাদেশ চ্যাপ্টার); মো.মশিউর রহমান, অতিরিক্ত সচিব (অব) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়; অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরী, প্রধান কার্ডিওলজিস্ট এবং বিভাগীয় প্রধান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল; অ্যাডভোকেট আমিন উদ্দিন খান সভাপতি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিত; মিসেস সালমা চৌধুরী, অধ্যাপক (সাবেক চেয়ারম্যান) ডিপার্টমেন্ট অফ ইনফরমেশন সাইন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়; ডা. কায়সার নসরুল্লাহ খান, সিনিয়র কনসালটেন্ট ইউনাইটেড হাসপাতাল ঢাকা; মিসেস ফিরোজা পারভিন কবি ও বিশিষ্ট সমাজসেবক এবং মো. রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..