দিনের খবর শোবিজ

করোনা নিয়ে দেশের প্রথম নাটক ‘শুধু তোমার জন্য’

বিনোদন প্রতিবেদক: পলাশ ও পায়েলের দীর্ঘ দিনের প্রণয়ের পূর্ণতা পেতে যাচ্ছে। তাদের বিয়ের তারিখ ঠিক হয়ে গেছে। পলাশ তার অফিস থেকে ছুটি নিয়েছে। বিয়ের বাজারও করে ফেলেছে। পায়েলেরও দিন যেনো আর কাটে না। কবে পলাশ উহান থেকে ফিরে আসবে। এর মধ্যে চীনের ওহানে ছড়িয়ে পড়েছে ভয়ঙ্কর করোনা ভাইরাস যা ভীষণ ছোঁয়াচে। লকডাউন হয়ে গেছে উহান। ঘটনা ঘটলো পলাশ যে তারিখে দেশে রওয়ানা দিবে তার পাঁচদিন আগে। পলাশ ও পায়েলের মিলনের পথে বাধা হয়ে দাঁড়ালো মৃত্যদূত করোনা ভাইরাস।

শুরু হল দুটি প্রেমিক প্রেমিকার জীবনে করোনা ঝড়। এ ঝড়ে কে কোথায় ছিটকে পড়লো? করোনা ভাইরাস নিয়ে ‘শুধু তোমার জন্য’ নাটকে দেখা যাবে এমন দৃশ্য। এটি মহামারী করোনা ভাইরাস নিয়ে দেশের প্রথম নাটক। নাটকের রচয়িতা নাট্যকার জামাল হোসেন। জামাল হোসেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য (মূসক বাস্তবায়ন ও আইটি) হিসেবে কর্মরত। ৬ ফেব্রুয়ারি এটি রচনা করেন তিনি (তখনো করোনা বাংলাদেশ সীমান্ত অতিক্রম করেনি)।

নাটকটি শনিবার (২৮ মার্চ) রাত ১০টা ৫০ মিনিটে দেখা যাবে দেশের অন্যতম এটিএন বাংলা চ্যানেলে। পরিচালনা করেছেন ইয়ামীন ইলান। প্রযোজনায় রঙ্গন এন্টারটেইনমেন্ট। নির্মাণ ই-নেটওয়ার্ক। অভিনয় করেছেন শ্যামল মাওলা, তসনুভা তিশা, সুজাত শিমুল, মাহমুদুল ইসলাম মিঠু, রিপা রঞ্জনা, মার্শাল, আফরোজা, রাহুল, শুভ, আফিফ খান, বাদল শাই, এনামুল হক হেলাল, শামীমা তাজমিম প্রমুখ। ৩০ মার্চ থেকে রঙ্গন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে নাটকটি দেখা যাবে।

৥৥৥

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..