স্পোর্টস

করোনা পরীক্ষায় পাস জাহানারা-সালমারা

ক্রীড়া ডেস্ক: সব কিছু ঠিক থাকলে আগামী ২১ অক্টোবর উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জে খেলতে সংযুক্ত আরব আমিরাতের পথে রওনা হবেন জাহানারা আলম ও সালমা খাতুন। এ দুই ক্রিকেটার এরইমধ্যে সতীর্থদের সঙ্গে মিরপুরে বুধবার থেকে শুরু করেছেন অনুশীলন। তার আগে তারা সবাই বসেছিলেন করোনা পরীক্ষায়।

একদিন পরই সুখবর পেলেন টাইগ্রেসরা। একদিন আগেই করোনা টেস্টের জন্য নমুনা দেওয়া নারী ক্রিকেট দলের সাত ক্রিকেটার, ফিজিও, কোচ ও ট্রেনাররা উতরে গেছেন পরীক্ষায়।প্রথম দফায় করোনা পরীক্ষায় পাস করলেও মেয়েদের আইপিএল খেলতে ডাক পাওয়া দুই ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুন ১৯ অক্টোবর আরও একবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেবেন। উইমেনস টি-টোয়েন্টি চ্যালেঞ্জে পেসার জাহানারা খেলবেন ভেলোসিটির হয়ে।

ফ্র্যাঞ্চাইজি এ ক্রিকেটে প্রথমবার ডাক পাওয়া অলরাউন্ডার সালমা খেলবেন ট্রায়ালব্লেজার্সের হয়ে। এজন্য এ দুই অনুশীলন করছেন মিরপুরে। সেখানে তাদের সঙ্গী হয়েছেন নাহিদা আক্তার, শামামী সুলতানা, শারমিন আক্তার সুপ্তা, লতা মন্ডল ও রাবেয়া খান। এছাড়া জাতীয় দলের অন্য ক্রিকেটাররা যার যার জেলা ও বিভাগীয় স্টেডিয়ামে করোনা টেস্ট ছাড়াই অনুশীলন করছেন বেশ আগে থেকেই।

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের জন্য এখনও ঠিক হয়নি বিদেশি কোচিং স্টাফ। যে কারণে বিসিবির কোচ মাহবুব আলী জাকি ও ট্রেনার বেশাখি সহায়তা করছেন সালামা-জাহানারাদের।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..