সারা বাংলা

করোনা মোকাবিলায় ঠাকুরগাঁওয়ে সচেতনতামূলক কর্মসূচি

প্রতিনিধি, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সচেতনতামূলক কর্মসূচি পালিত হয়েছে। গতকাল সোমবার শহরের বঙ্গবন্ধু সড়কে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে শহরের চৌরাস্তায় মানববন্ধনে বিভিন্ন সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

এ সময় বক্তব্য দেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমুখ।

এছাড়া নিজস্ব ব্যানারে সচেতনতা প্রচারণায় অংশ নেন ঠাকুরগাঁও এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শাহরুল আলম মণ্ডল, বরেন্দ্র নির্বাহী প্রকৌশলী মো. সফিকুল ইসলাম, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী এমকেএম নুরুল হাসান, সড়ক বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. জুয়েল রানা প্রমুখ।

এ সময় জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, সরকারি-বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠান, আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সচেতনতামূলক কর্মকাণ্ড পরিচালনা করা হয়।

 বক্তারা সবাইকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানান। এছাড়া পরবর্তীতে স্বাস্থ্যবিধি না মানলে এবং মাস্ক না পরলে জেল-জরিমানা করা হবে বলে সতর্ক করে জেলা প্রশাসন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..