আজকের পত্রিকা খবর সর্বশেষ সংবাদ

করোনা যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছে ফুডপ্যান্ডা

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ভিত্তিক খাবার অর্ডার এবং ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখ সারির যোদ্ধাদের মাঝে ২০ হাজার ফুড প্যাকেজ ও রেশন বিতরণ করেছে।

বিশ্বের প্রায় ১৭৭ টি দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতি এই করোনা ভাইরাস, যার প্রভাবে প্রতিদিন প্রায় হাজার হাজার মানুষ সারাবিশ্বে মৃত্যুবরণ করছে। ভাইরাসটির বিস্তার ঠেকাতে চলমান লকডাউনের কারণে অনেকেই বাড়িতে বসে কাজ করার সুবিধা পেলেও এমন অনেকে আছেন যারা সামনে থেকে এই সময়ে মানুষের স্বার্থে মাঠ পর্যায়ে যুদ্ধ করে যাচ্ছেন।

দেশের এই কঠিন সময়ে জনসাধারণকে নিরাপদ রাখতে নিজেদের সর্বস্ব বিলিয়ে দিয়ে কাজ করে যাচ্ছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, চিকিৎসক, নার্স ও ডেলিভারি সার্ভিস রাইডাররা। একটি দায়িত্বশীল কমিউনিটি ব্র্যান্ড হিসেবে পবিত্র রমজান মাসে তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে ফুডপ্যান্ডা।

জাতির পাশে দাঁড়ানো এসব হিরোদের প্রয়োজনীয়তার কথা জানিয়ে ফুডপ্যান্ডা বাংলাদেশ-এর সিইও আম্বারিন রেজা বলেন, “জাতির সূর্য সন্তানদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। তারা সকল প্রতিকূলতার বিরুদ্ধে কাজ করে যাচ্ছে, যাতে আমরা নিরাপদে থাকতে পারি। এই জটিল সময়ে কোভিড-১৯ মোকাবিলায় যারা সরাসরি জড়িত সেই সব স্বাস্থ্যসেবা কর্মী, পুলিশ এবং আমাদের নিজস্ব রাইডারদের প্রতি সম্মান জানিয়ে আমরা তাদেরকে খাদ্য ও রেশন প্রদান করছি।”

করোনা প্রাদুর্ভাবে যখন স্বাভাবিক সব কার্যক্রম বন্ধ হয়ে যাচ্ছে সেই সময়ে দেশের একটি বৃহৎ জনগোষ্ঠীকে সাহায্য করার জন্য কৌশলগত পদক্ষেপ নিয়েছে খাবার ডেলিভারির এই প্রতিষ্ঠান। তারা ব্যবসায়ী অংশীদারদের কাছ থেকে খাবার এবং রেশন সংগ্রহ করে উক্ত কার্যক্রম পরিচালনা করছে; যা তাদের অংশীদারদের ভবিষ্যৎ ব্যবসা টিকিয়ে রাখার ক্ষেত্রে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..